শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
জেল হত্যা দিবসে রাজশাহীতে খাবার বিতরণে মেয়র লিটন

জেল হত্যা দিবসে রাজশাহীতে খাবার বিতরণে মেয়র লিটন

জেল হত্যা দিবসে রাজশাহীতে খাবার বিতরণে মেয়র লিটন
জেল হত্যা দিবসে রাজশাহীতে খাবার বিতরণে মেয়র লিটন

নিজস্ব প্রতিবেদক : জেল হত্যা দিবস উপলক্ষে রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে মানবভোজ বিতরণ করেছেন মহান মুক্তিযুদ্ধের সংগঠক জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের সুযোগ্য সন্তান রাজশাহী সিটি কর্পোরেশন মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি খায়রুজ্জামান লিটন।

আজ রবিবার (০৩ নভেম্বর) দুপুরে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে মানবভোজ বিতরণ করা হয়। মানবভোজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গরিব ও দুস্থ্যদের হাতে খাবার তুলে দেন মেয়র।

এ সময় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মীর ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক নাইমুল হুদা রানা, উপ-প্রচার সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ লিমনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এছাড়া রাজশাহী মোটর শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গোরহাঙ্গা এলাকায় মানবভোজ বিতরণ করেছেন মেয়র খায়রুজ্জামান লিটন। এছাড়া কাদিরগঞ্জ, আমবাগান ক্লাব ও উপশহর হাউজিং এটেস্ট মাঠে উপস্থিত থেকে মানবভোজ বিতরণ করেন মেয়র। 

মতিহার বার্তা ডট কম – ০৩ নভেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply