শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী নগরীতে ৫০ তলা ভবন নির্মাণের ইচ্ছা প্রকাশ রিডার

রাজশাহী নগরীতে ৫০ তলা ভবন নির্মাণের ইচ্ছা প্রকাশ রিডার

রাজশাহী নগরীতে ৫০ তলা ভবন নির্মাণের ইচ্ছা প্রকাশ রিডার
রাজশাহী নগরীতে ৫০ তলা ভবন নির্মাণের ইচ্ছা প্রকাশ রিডার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগর ভবনের এনেক্স প্লাজায় ‘নিরাপদ ভবনের জন্য বিল্ডিং কোড ও আমাদের করণীয়’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

সেমিনারে ২০২৫ সাল নাগাদ ৫০ তলা বিশিষ্ট বহুতল ভবন নির্মাণের কাজ শুরু করতে চায় রিয়েল এস্টেট অ্যান্ড ডেভেলপারস অ্যাসোসিয়েশন (রিডা) শীর্ষক সেমিনারে এ আশাবাদ ব্যক্ত করেন রিডার সদস্যরা।

সেমিনারে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী সিটি করপোরেশনের (আরসিসি) মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

বিশেষ অতিথি ছিলেন রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আনওয়ার হোসেন ও রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মনিরুজ্জামান মনি।

সেমিনারে জানানো হয়, রিয়েল এস্টেট ডেভেলপার অ্যাসোসিয়েশন রাজশাহীর অর্থনৈতিক উন্নয়নে বর্তমানে ১২০০ কোটি টাকার বিনিয়োগ রয়েছে। ২৫৪টি প্রতিষ্ঠানে এক হাজার আইটেম নিয়ে কাজ করা হচ্ছে। এ কার্যক্রমকে আরও গতিশীল করতে আরডিএ ও সিটি করপোরেশনের বিভিন্ন কমিটিতে রিডাকে অন্তর্ভুক্তি করার দাবি জানানো হয়। আর যদি তা করা হয় তবে নতুন নতুন নিয়ম প্রয়োগে কর্মসংস্থান ও আয়ের অনেক পথ সহজ হবে।

আর এসব দফতরের পূর্ণ সহযোগিতা পেলে রিডা রাজশাহীতে পুলিশ প্লাজা, তিন বা চার তারকা মানের আবাসিক হোটেলসহ আগামী ২০২৫ সাল নাগাদ রাজশাহীতে ৫০ তলা বিশিষ্ট বহুতল ভবন নির্মাণের কাজ শুরু করতে পারবে।

এদিকে, আগামী ২৩ নভেম্বর থেকে রাজশাহীতে আবাসন মেলা আনুষ্ঠিত হবে বলেও সেমিনারে জানানো হয়।

মতিহার বার্তা ডট কম – ০৫ নভেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply