শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীর পবায় গাঁজাসহ মাদক কারবারি আটক

রাজশাহীর পবায় গাঁজাসহ মাদক কারবারি আটক

রাজশাহীর পবায় গাঁজাসহ মাদক কারবারি আটক
রাজশাহীর পবায় গাঁজাসহ মাদক কারবারি আটক

এসএম বিশাল: রাজশাহীর পবায় গাঁজাসহ বিখ্যাত মাদক কারবারি বাবলু (৪৫) নামের একজনকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সন্ধা সাড়ে ৬ টার দিকে পবা থানাধীন পাড়িলা ইউনিয়নের মাড়িয়া নামক গ্রাম থেকে তাকে আটক করেন পবা থানার এসআই আব্দুল আওয়াল ও সঙ্গীয় ফোর্স। আটককৃত মাড়িয়া গ্রামের মৃত শাহজামালের ছেলে।

এ সময় তার কাছ থেকে ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয় বলে জানিয়েছেন স্থানীয়রা। এই দিকে বাবলু আটকের খবর শুনে পুলিশের সোর্স ভেবে তার স্ত্রী শামেলা বেগম (৪২) উত্তেজিত হয়ে পাড়িলা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড মেম্বার ও ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ হানিফের বাসায় হামলা চালায়।

এবং তার স্ত্রীকে মারধোর করে। সেই সাথে গালিগালাজ এবং তার ছেলেকে মাদক দিয়ে ফাঁসিয়ে দেয়ার হুমকি প্রদান করে বলে জানিয়েছেন মোঃ হানিফ। এ ঘটনায় আগামীকাল পবা থানায় একটি অভিযোগ দায়ের করবেন বলেও জানান তিনি।

এ বিষয়ে জানতে চাইলে পবা থানার সেকেন্ড অফিসার এসআই মাহফুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক কারবারি বাবলুকে গাঁজাসহ আটক করা হয়েছে। আগামীকাল মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে বলেও জানন তিনি।

মতিহার বার্তা ডট কম – ০৫ নভেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply