শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
গোদাগাড়ীতে পুকুরে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

গোদাগাড়ীতে পুকুরে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

গোদাগাড়ীতে পুকুরে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু
ফাইল ফটো

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীতে পুকুরে ডুবে খাদিজা (৫) ও রাকিবা (২) নামে একই পরিবারের দুই শিশুর মৃত্যু হয়েছে। আজ শনিবার (৯ নভেম্বর) দুপুরে উপজেলার চাপাল কানাইডাংগা এলাকায় এ ঘটনা ঘটে।

খাদিজা ওই এলাকার শিলনের মেয়ে এবং রাকিবা মিলনের মেয়ে। এই শিশু দুটি একই পরিবারের দুই ভাইয়ের মেয়ে। এ তথ্য নিশ্চিত করেছেন দেওপাড়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড সদস্য আশাদুল হক।

স্থানীয় ও স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, শনিবার দুপুর আড়াইটার দিকে পরিবারের লোকজনের অজান্তে খেলতে গিয়ে বাড়ির পার্শ্ববর্তী পুকুরের পানিতে গোসল করতে নামে শিশু দুটি। এতে তারা ডুবে যায়।

পরে বেলা সাড়ে ৩ টার দিকে রাকিবাকে পুকুরের পানিতে মৃত অবস্থায় ভাসতে দেখলে উপস্থিত স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে। অন্যদিকে অনেকক্ষণ খোঁজাখুঁজির পর খাদিজার লাশ উদ্ধার করা হয়। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক খাদিজাকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে প্রেমতুলি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল বারী বলেন, একই পরিবারের দুই শিশু পুকুরের পানিতে ডুবে মারা গেছে। আমরা শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

 মতিহার বার্তা ডট কম – ০৯ নভেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply