শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী নগরীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী নগরীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী নগরীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
রাজশাহী নগরীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে ইয়াবাসহ মোস্তাকিন হোসেন রনি (৩৪) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আজ রোববার দুপুরে বোয়ালিয়া থানাধীন রামচন্দ্রপুর খরবোনা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ৫২ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ ওসি নিবারন চন্দ্র বর্মন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালিয়া মডেল থানার বোষপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ টিএসআই মরিরুল ইসলামের নেতৃত্বে একটি পুলিশের টিম রামচন্দ্রপুর খড়বোনা এলাকায় অভিযান চালায়।

এসময় রামচন্দ্রপুর খড়বোনা এলাকার মোস্তাকিন হোসেন  রনি নামের এক মাদক ব্যবসায়ীকে ৫২ পিচ ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করা করে। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে বোয়ালিয়া মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ১০ নভেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply