শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে ফ্লাইটের চাকা পাংচার : অল্পের জন্য রক্ষা পেল ৩৩ যাত্রী

রাজশাহীতে ফ্লাইটের চাকা পাংচার : অল্পের জন্য রক্ষা পেল ৩৩ যাত্রী

রাজশাহীতে ফ্লাইটের চাকা পাংচার : অল্পের জন্য রক্ষা পেল ৩৩ যাত্রী
রাজশাহীতে ফ্লাইটের চাকা পাংচার : অল্পের জন্য রক্ষা পেল ৩৩ যাত্রী

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর হযরত শাহ-মখদুম বিমানবন্দরে অবতরণের সময় নভোএয়ারের একটি ফ্লাইটের চাকা পাংচার হয়েছে। এসময় বিমানে থাকা ৩৩ যাত্রী অল্পের জন্য রক্ষা পেয়েছে।

আজ রোববার সকাল পৌনে দশটায় ঢাকার শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রাজশাহীর উদ্দেশ্যে ছেড়ে যায় ফ্লাইটটি। শাহমখদুম বিমানবন্দরে অবতরণ করার সময় তার পিছনের বাম দিকের একটি চাকা বিকট শব্দে ফেটে যায়।

হযরত শাহ মখদুম বিমানবন্দর ভারপ্রাপ্ত ব্যবস্থাপক দিলারা পারভীন জানান, ফ্লাইটটি অবতরণের পর যাত্রীরা নেমে গেলে পেছনের বামপাশের চাকা বিকট শব্দে ফেটে যায়। পরে দুপুর ১২টার দিকে ঢাকা থেকে নভোএয়ারের আরেকটি ফ্লাইটে প্রকৌশলীরা গিয়ে দুর্ঘটনাকবলিত ফ্লাইটের চাকা পরিবর্তন করেন।

তিনি আরো বলেন, আপাতত বিমানটি বিমানবন্দরেই আছে। ঢাকায় খবর দেয়া হয়েছে। সেখান থেকে লোক এসে বিমানের চাকার মেরামতের কাজ হবে। এদিকে নভোএয়ারের এই বিমানটি দিয়ে ৫৫ জন যাত্রী ঢাকায় ফেরার কথা। তারা এখনো বিমানবন্দরে অপেক্ষায় আছেন। যাত্রা বাতিল করা হয়নি।

তবে যাত্রীরা জানান, দুর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছে নভোএয়ারের ফ্লাইটটি। চাকা ফেটে যাওয়ার খবরে রুদ্ধশ্বাস পরিস্থিতির সৃষ্টি হয়। তবে শেষ পর্যন্ত নিরাপদে অবতরণে সক্ষম হয় বিমানটি।

এদিকে এ দুর্ঘটনার কারণে নভো এয়ার ফ্লাইটের সিডিউল বিপর্যয় ঘটেছে।

মতিহার বার্তা ডট কম – ১৭ নভেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply