শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
গোদাগাড়ীতে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ, ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

গোদাগাড়ীতে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ, ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

গোদাগাড়ীতে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ, ছুরিকাঘাতে কলেজছাত্র খুন
গোদাগাড়ীতে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ, ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর গোদাগাড়ীতে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ চলাকালীন সময় প্রতিপক্ষের ছুরিকাঘাতে শান্ত (১৮) নামের এক কলেজছাত্র খুন হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার দেওপাড়া ইউনিয়নের কদমশহর মোড়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় প্রতিপক্ষের ছুরিকাঘাতে শান্ত নামের এক কলেজছাত্র আহত হন। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত কলেজছাত্র শান্ত কদমশহর গ্রামের আবু সাঈদের ছেলে। সে রাজশাহী নগরীর উপকন্ঠ পবা উপজেলার দামকুড়া কলেজের একাদশ শ্রেনীর ছাত্র।

এ ঘটনায় তার জমজ ভাই স্বপনও (১৮) আহত হয়েছেন। তারও শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্বপনও একই কলেজে একই শ্রেনীতে পড়েন।

রামেক হাসপাতালের উপপরিচালক সাইফুল ফেরদৌস বলেন, শান্তর ঘাড়ে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এ কারণে হাসপাতালের পৌঁছার আগেই তার মৃত্যু হয়েছে। আর তার ভাই হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য আসাদুল হক বলেন, বিকালে ক্রিকেট খেলা নিয়ে মাঠে শান্ত ও স্বপনের সঙ্গে একই এলাকার আজিবুর রহমানের ছেলে সাজেদুল ইসলাম সাজুর (২৪) কথা কাটাকাটি হয়।

খেলা শেষে সন্ধ্যায় দু’পক্ষের মধ্যে আবারও কথা কাটাকাটির এক পর্যায়ে সাজুর বড় ভাই মাজিদুল ইসলাম মাজু (২৬) এলে সংঘর্ষ বাধে।

সংঘর্ষের চলাকালীন সময় ছুরিকাঘাতে তারা দুই ভাই আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা শান্তকে মৃত ঘোষণা করে।

গোদাগাড়ী থানার ওসি খাইরুল ইসলাম বলেন, নিহত শান্তর লাশ উদ্ধার ময়নাতদন্তের জন্য রামেকের (ফরেনসিক বিভাগ) প্রেরণ করা হয়েছে।ময়নাতদন্ত শেষে আজ শুক্রবার দুপুর ৩টার দিকে নিহতের মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

তিনি আরো বলেন, এ ঘটনায় নিহতের বাবা সাইদ আহম্মেদ বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। তদন্তের সার্থে আসামীর সংখ্যা বলা এখনই সম্ভবব হচ্ছে না। তবে এ মামলার প্রধান আসামী সাজু ও মাজু’র মাকে আটক করা হয়েছে।

অন্যান্য অভিযুক্তদের আটকে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম – ২২ নভেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply