শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীতে বিপুল পরিমান বাংলা মদসহ গ্রেফতার-১

রাজশাহী নগরীতে বিপুল পরিমান বাংলা মদসহ গ্রেফতার-১

রাজশাহী নগরীতে বিপুল পরিমান বাংলা মদসহ গ্রেফতার-১
রাজশাহী নগরীতে বিপুল পরিমান বাংলা মদসহ গ্রেফতার-১

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে বিপুল পরিমান দেশীমদসহ মোঃ রাসেল (২৮) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

গতকাল শনিবার দিবাগত রাত পৌনে ১২টার নগরীর রাজপাড়া থানাধীন তেরখাদিয়া এলাকা থেকে নিয়ে যাওয়ার পথে আটক করে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল।

এ সময় তার নিকট থেকে ১৩৬৫ বোতল দেশীমদ উদ্ধার করা হয়।

আটকককৃত মাদক ব্যবসায়ী রাসেল নগরীর বোয়ালিয়া থানাধিন সাধুর মোড় এলাকার মৃত রাজা’র ছেলে। র‌্যাব জানায়, আটককৃত মাদক ব্যবসায়ী রাসেলের বিরুদ্ধে নগরীর রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

রোববার দুপুর ১২টার দিকে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ২৪ নভেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply