শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
আরইউজের নির্বাচন আবদুর রহমান সভাপতি আব্দুল আউয়াল সাধারণ সম্পাদক পুনঃ নির্বাচিত

আরইউজের নির্বাচন আবদুর রহমান সভাপতি আব্দুল আউয়াল সাধারণ সম্পাদক পুনঃ নির্বাচিত

আরইউজের নির্বাচন আবদুর রহমান সভাপতি আব্দুল আউয়াল সাধারণ সম্পাদক পুনঃ নির্বাচিত
সভাপতি সরদার আবদুর রহমান ও সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল

আরইউজের নির্বাচন-২০২০-২১ আবদুর রহমান সভাপতি আব্দুল আউয়াল সাধারণ সম্পাদক পুনঃনির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) নির্বাহী কমিটির দ্বি-বার্ষিক (২০২০-২০২১) নির্বাচনে সিনিয়র সাংবাদিক সরদার আবদুর রহমান সভাপতি এবং দৈনিক নয়া দিগন্তের স্টাফ রিপোর্টার মুহা: আব্দুল আউয়াল সাধারণ সম্পাদক হিসেবে পুনঃনির্বাচিত হয়েছেন।

আরইউজে’র ৭ সদস্য বিশিষ্ট এই নির্বাহী কমিটির সকল প্রার্থীই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। নির্বাচিত অন্যরা হলেন- সহসভাপতি আব্দুস সবুর (দৈনিক দিনকাল), যুগ্ম সম্পাদক সাদিকুল ইসলাম স্বপন (দৈনিক আমার সংবাদ), অর্থ সম্পাদক মঈন উদ্দীন (দৈনিক আমাদের নতুন সময়), প্রচার ও প্রকাশনা সম্পাদক ওমর ফারুক (দৈনিক নতুন প্রভাত) এবং নির্বাহী সদস্য তৌফিক ইমাম পান্না (দৈনিক নতুন প্রভাত)।

নির্বাচনে ৭টি পদের বিপরীতে ১৭টি মনোনয়নপত্র জমা পড়ে। নির্বাচনী তফসিল অনুযায়ী মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ছিল গত শুক্রবার রাতে। আর পরদিন শনিবার নির্বাচন কমিটি চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করে। এতে প্রতিটি পদের বিপরীতে একজন করে প্রার্থী থাকায় তাদেরকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বলে ঘোষণা করা হয়।

ফলে ঘোষিত তফসিল মোতাবেক ২৫ ডিসেম্বর আর নির্বাচন করার প্রয়োজন নেই বলে জানায় নির্বাচন পরিচালনা কমিটি। বিশিষ্ট গবেষক ও লেখক মাহবুব সিদ্দিকীর নেতৃত্বে তিন সদস্যের নির্বাচন কমিটি নির্বাচনী কার্যক্রম পরিচালনা করে। কমিটির অপর দুই সদস্য হলেন- প্রফেসর ড. ইফতিখারুল আলম মাসউদ ও অ্যাডভোকেট মো: রজব আলী।

মতিহার বার্তা ডট কম – ২৩ ডিসেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply