শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
টিসিবির পেঁয়াজ এখন ৩৫ টাকা কেজি

টিসিবির পেঁয়াজ এখন ৩৫ টাকা কেজি

টিসিবির পেঁয়াজ এখন ৩৫ টাকা কেজি
টিসিবির পেঁয়াজ এখন ৩৫ টাকা কেজি

রাজশাহীর সময় ডেস্ক : টিসিবি ৩৫ টাকা দরে পেঁয়াজ বিক্রি শুরু করেছে। বাজার পরিস্থিতি বিবেচনা করে পেঁয়াজের মূল্য কমানোর সিদ্ধান্ত নিয়েছে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)।

সিদ্ধান্ত অনুযায়ী টিসিবির প্রতি কেজি পেঁয়াজ ৪৫ টাকার পরিবর্তে ৩৫ টাকা দরে বিক্রির সিদ্ধান্ত নেয়া হয়েছে। সোমবার থেকে নতুন এই মূল্য কার্যকর করা হয়েছে। ট্রাকে করে টিসিবি এ পেঁয়াজ বিক্রি করছে।

জানা গেছে, প্রতিদিন রাজধানীর ৫০টি স্পটে ৫০টি ট্রাকে করে টিসিবি পেঁয়াজ বিক্রি করছে। দেশের বাজারে পেঁয়াজের মূল্য বেড়ে যাওয়ায় ১৭ সেপ্টেম্বর থেকে খোলাবাজারে টিসিবি পেঁয়াজ বিক্রি শুরু করে।

একজন ক্রেতা সর্বোচ্চ ২ কেজি করে পেঁয়াজ কিনতে পারছেন। শুরুতে রাজধানীর পাঁচটি স্পটে পাঁচটি ট্রাকে করে পেঁয়াজ বিক্রি শুরু করে টিসিবি। চাহিদা বেড়ে যাওয়ায় ২২ সেপ্টেম্বর থেকে ১০টি ট্রাকে ও ২৮ সেপ্টেম্বর থেকে ৩৫টি ট্রাকে করে পেঁয়াজ বিক্রি শুরু করে টিসিবি।

রাজশাহীর সময় ডট কম ২৫ ডিসেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply