শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী নগরীতে ইট দিয়ে শ্বশুরের দাঁত ভেঙ্গে দিলো পুত্রবধূ

রাজশাহী নগরীতে ইট দিয়ে শ্বশুরের দাঁত ভেঙ্গে দিলো পুত্রবধূ

রাজশাহী নগরীতে ইট দিয়ে শ্বশুরের দাঁত ভেঙ্গে দিলো পুত্রবধূ
আহত আলেফ আলী ও তার স্ত্রী

এসএম বিশাল : রাজশাহী নগরীতে নাতনীকে মারধরের প্রতিবাদ করায় ইট দিয়ে শ্বশুরের দাঁত ভেঙ্গে দিয়েছে ছেলের স্ত্রী।

আজ বৃহস্পতিবার সন্ধা ৬ টার দিকে নগরীর শাহমখদুম থানাধীন কালুর মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

আহত আলেফ আলী সরকার (৬৫) নওদাপাড়া কালুর মোড় এলাকার বাসিন্দা। পেশায় তিনি একজন চা দোকানী। ঘটনার পর থানায় অভিযোগ দিতে গেলে রামেক হাসপাতালে চিকিৎসার পরামর্শ দেন থানার সেকেন্ড অফিসার এসআই প্যারিস।

এ বিষয়ে আলেফ আলীর ছোট ছেলে জয় জানায়, দুদিন আগে তার ভাবি আদরী বেগম তার মেয়ে জিনিয়া (১০) কে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। জিনিয়া গিয়ে উঠে তার দাদার বাড়িতে, বৃহস্পতিবার সন্ধার দিকে জিনিয়াকে নিতে আসলে সে তার মায়ের সাথে যেতে অনাগ্রহ প্রকাশ করে।

তার দাদা ছেলের স্ত্রীকে বলেন, তোমার সাথে যেতে মেয়ে ভয় পাচ্ছে। তাকে বুঝিয়ে নিয়ে যাওয়ার ব্যবস্থা কর।

এ কথা বলতেই আদুরী বেগম তার শ্বশুরকে গালিগালাজ করতে থাকে। এক পর্যায় আদরীর বন্ধু মনি ও তার বান্ধবী শ্বশুরকে ধরে ফেলেন। এ সময় একটি ইট শ্বশুরের মুখে ছুড়ে মারে আদরী। এতে শশুর আলেফ আলীর মুখের সামনের বেশ কয়েকটি দাত ভেঙ্গে পড়ে যায় এবং ঠোট কেটে রক্ত ঝরতে থাকে।

আহত অবস্থায় স্থানীয়রা তাকক উদ্ধার করে প্রথমে শাহমখদুম থানায় ও পরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, অভিযুক্ত আদুরী স্বামী, শ্বশুর-শাশুড়ীসহ পরিবারের কাউকেই তোয়াক্কা করেন না।

পরিবারের সদস্য ও স্থানীয়রা জানান, এর আগে মিথ্যা মামলায় একাধিকবার তার স্বামী জয়নাল আবেদীন জনিকে হাজত খাটিয়েছেন আদরী। সে একজন উগ্র মেজাজী মহিলা। তার দৃষ্টান্ত মূলক শাস্তি হওয়া উচিৎ।

এসআই প্যারিস বলেন, ছেলের স্ত্রী’র ইটের আঘাতে বৃদ্ধ শ্বশুরের দাঁত পড়ে যাওয়ার ঘটনার সত্যতা স্বিকার করে বলেন, আহত বৃদ্ধ থানায় জ্ঞান হারিয়ে ফেলায় তাকে রামেকে পাঠানো হয়েছে। তিনি সুস্থ হয়ে অভিযোগ দিলে, মামলা রেকর্ড করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতিহার বার্তা ডট কম – ২৩ জানুয়ারি ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply