শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
রাজশাহীর শারদা পুলিশ একাডেমিতে টিআরসিদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুুষ্ঠিত

রাজশাহীর শারদা পুলিশ একাডেমিতে টিআরসিদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুুষ্ঠিত

রাজশাহীর শারদা পুলিশ একাডেমিতে টিআরসিদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ পুলিশ একাডেমী সারদায় পুলিশ একাডেমিতে ট্রেইনী রিক্রুট কনস্টেবলদের (টিআরসি) প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুুষ্ঠিত হয়েছে।

সোমবার ১৬৩ তম ব্যাচের এ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কুচকাওয়াজ পরিদর্শন, অভিবাদন গ্রহণ এবং বিভিন্ন বিষয়ে শ্রেষ্ঠত্ব অর্জনকারীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন পুলিশ একাডেমীর প্রিন্সিপ্যাল মোহাম্মদ নাজিবুর রহমান।

নবীন পুলিশ সদস্যদের মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশ সেবায় আত্বনিয়োগ করার আহবান জানিয়ে তিনি বলেন, জঙ্গি, মাদক ও সন্ত্রাসমুক্ত বাংলাদেশ বিনির্মাণে নিরলসভাবে পেশাগত দায়িত্ব পালন করতে হবে। বর্তমানে পুলিশ বাহিনী দেশের অভ্যন্তরীণ শান্তি-শৃঙ্খলা রক্ষা, অপরাধ নিয়ন্ত্রণ ও সন্ত্রাস দমন, মাদকের অপব্যবহার ও বিস্তার রোধে আন্তরিকতার সঙ্গে কাজ করে যাচ্ছে। জবাবদিহিতামূলক ও জনবান্ধব পুলিশ বাহিনী গড়ে তোলার মধ্য দিয়ে ‘বাংলাদেশ পুলিশ’ হবে অনন্য দৃষ্টান্ত।

৬ মাস মেয়াদী মৌলিক প্রশিক্ষণ গ্রহণ করে ৬২৪ জন টিআরসি সমাপণী কুচকাওয়াজে অংশ গ্রহণ করেন। কুচকাওয়াজে প্যারেড কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেন সহকারী পুলিশ সুপার ইয়াকুব হোসেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, একাডেমীর ভাইস প্রিন্সিপ্যাল আব্দুল্লাহেল বাকী, ডিআইজি আব্দুল্লাহ আল মাহমুদ, অতিরিক্ত ডিআইজি মুহম্মদ লোকমান হাকিমসহ একাডেমীর উর্দ্ধতন কর্মকর্তা, সামরিক ও বেসামরিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা ডট কম – ২৪ ফেব্রুয়ারী , ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply