শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী নগরীর মতিহারে কিশোরী ধর্ষণ: আটক ধর্ষক

রাজশাহী নগরীর মতিহারে কিশোরী ধর্ষণ: আটক ধর্ষক

রাজশাহী নগরীর মতিহারে কিশোরী ধর্ষণ: আটক ধর্ষক
রাজশাহী নগরীর মতিহারে কিশোরী ধর্ষণ: আটক ধর্ষক

মাসুদ রানা রাব্বানী : রাজশাহী নগরীতে এক কিশোরীকে মুখ বেঁধে (১৩) ধর্ষণ করেছে রতন (৩০) নামের এক ধর্ষক। এ ঘটনায় গতকাল বুধবার সকালে ধর্ষিতা কিশোরী বাদি হয়ে মতিহার থানায় ধর্ষণ মামলা দয়ের করেছেন।

পরে সকাল ৯টার দিকে নগরীর মতিহার থানাধিন বাজে কাজলা এলাকা থেকে ধর্ষক রতনকে আটক করেছে মতিহার থানার এসআই সাহাবুল ও সঙ্গীয় ফোর্স।

আটককৃত রতন নগরীর মতিহার থানাধিন বাজে কাজলা এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে।

এসআই সাহাবুল জানায়, ধর্ষিতা কিশোরী তালাইমারী বালুঘাটে জনৈক মুতুর্জার বাড়িতে ভাড়া থাকেন।

গত (৫ মার্চ) সন্ধা ৭টার দিকে তালাইমারী বালুঘাটে বাড়ির বাইরে দাঁড়িয়ে ছিলো ওই কিশোরী। এ সময় রতন তাকে পেছন থেকে ধরে গানছা দিয়ে মুখ বেঁধে তুলে নিয়ে যায়।

পরে বালুঘাটে সারিবদ্ধ ভাবে পার্কিং করে রাখা একটি ট্রাকের নিচে কিশোরী জোর পূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়।

এ ঘটনায় স্থানীয়ভাবে আপোষ মিমাংসার জন্য চেষ্টা করে কিশোরীর পরিবার। কিন্তু ধর্ষক রতনের তাদের ভয়ভিতী দেখিয়ে এলাকা থেকে তাড়ানোর চেষ্টা অব্যাহত রাখে।

কোন প্রতিকার না পেয়ে গতকাল বুধাবার কিশোরীকে নিয়ে তার বাবা-মা মতিহার থানায় এসে কিশোরীকে বাদি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ওই দিনই সকাল ৯টার দিকে ধর্ষক রতনকে আটক করা হয়।

এসআই আরও বলেন, ধর্ষিতা কিশোরীকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওসিসি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

গতকাল বুধবার জিজ্ঞাবাদ শেষে দুপুর ১২টার দিকে রতনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান এসআই।

মতিহার বার্তা ডট কম –১২ মার্চ  ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply