শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
আক্কেলপুরে ইতালি ফেরত এক ব্যক্তি হোম কোয়ারেন্টাইনে

আক্কেলপুরে ইতালি ফেরত এক ব্যক্তি হোম কোয়ারেন্টাইনে

আক্কেলপুরে ইতালি ফেরত এক ব্যক্তি হোম কোয়ারেন্টাইনে
আক্কেলপুরে ইতালি ফেরত এক ব্যক্তি হোম কোয়ারেন্টাইনে

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধিঃ জয়পুরহাটের আক্কেলপুরে ইতালি ফেরত আনোয়ার হোসেন (৪৫) নামের এক ব্যক্তিকে নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তিনি উপজেলার গোপীনাথপুর ইউপির আবাদ পুর গ্রামের মো. আমজাদ হোসেনের পুত্র।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ইতালি প্রবাসী আনোয়ার হোসেন গত বুধবার সকাল সাড়ে ৮ টায় ঢাকায় হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরন করেন। এর পর তিনি আলাদা একটি মাইক্রোবাস যোগে আক্কেলপুরে আসেন। এখানে তিনি ভাড়া বাসায় না উঠে উপজেলার গোপীনাথপুর ইউপির আবাদপুর নিজ গ্রামের বাড়িতে উঠেন।

সেখানে বুধবার রাত সাড়ে ৯ টায় জয়পুরহাট জেলা সিভিল সার্জন ডা. মোঃ সেলিম মিয়া, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা. রাধেশ্যাম আগরওয়ালা, উপজেলা নির্বাহী অফিসার জাকিউল ইসলামসহ মেডিকেল টিম প্রবাসীর বাড়িতে গিয়ে পরিবারের সাথে কথা বলে নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে রাখার সিদ্ধান্ত নেন।

উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা. রাধেশ্যাম আগরওয়ালা বলেন, তার শরীরে করোনা ভাইরাসের কোন লক্ষণ দেখা দেয়নি। যেহেতু তিনি আক্রান্ত দেশ ইতালি থেকে ফিরেছেন সেহেতু তাকে জেলা সিভিল সার্জন, উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং ওই এলাকার ইউপি চেয়ারম্যান আবু সাঈদ জেয়ারদারের তত্ত্বাবধানে পরিবারের থেকে আলাদা করে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

জেলা সিভিল সার্জন ডা. মোঃ সেলিম মিয়া বলেন, খবর পেয়ে আমরা মেডিকেল টিমসহ ঘটনাস্থলে পৌঁছে তার পরিবারের সাথে কথা বলে হোম কোয়ারেন্টাইনে রেখেছি। তার শরীরে করোনা ভাইরাসের কোন লক্ষণ পাওয়া যায়নি।

এবিষয়ে জেলা সিভিল সার্জন কার্যালয়ে কন্ট্রোল রুম খোলা হয়েছে যার নম্বর- মোবাইল নং ০১৭১৭-২২৬৩৪১, টেলিফোন- ৬২২০৭। প্রয়োজনে কন্ট্রোল রুমে যোগাযোগ করা জন্য অনুরোধ করা হলো।

মতিহার বার্তা ডট কম – ১২  মার্চ ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply