শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীতে গলায় ফাঁস দিয়ে এক ব্যক্তির আত্মহত্যা

রাজশাহী নগরীতে গলায় ফাঁস দিয়ে এক ব্যক্তির আত্মহত্যা

রাজশাহী নগরীতে গলায় ফাঁস দিয়ে এক ব্যক্তির আত্মহত্যা
রাজশাহী নগরীতে গলায় ফাঁস দিয়ে এক ব্যক্তির আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক:  রাজশাহী নগরীতে গলায় ফাঁস দিয়ে জাহিদুল ইসলাম রাজ (৩২) নামের এক ব্যক্তি আত্মহত্যা করেছেন। আজ বৃহস্পতিবার রাত ৮টার দিকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

তিনি নগরীর তালাইমারী বাদুর তলা এলাকার মৃত জাহাঙ্গীর আলমের ছেলে এবং মৃত জেবের মিয়ার নাতি।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাজ ঋণগ্রস্থ ছিলেন। তার থেকে অনেকেই টাকা পেতো। ধারণা করা হচ্ছে, ঋণে টাকার কারণে তিনি আত্মহত্যা করেছেন।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাসুদ পারভেজ জানায়, বাদুরতলা এলাকার বাড়ির নিজ শয়ন কক্ষে ফ্যানের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস দেয় ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়েছে। তবে প্রাথমিকভাবে মৃত্যুর কারণ জানা যায়নি।

তিনি আরো বলেন,  রাজের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে  পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর কারণ যানা যাবে। এ বিষয়ে থানায় একটি (ইউডি) অপমৃত্যুর মামলা রুজু করা হবে বলও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম –১ মার্চ , ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply