শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
টম হ্যাঙ্কসের সংস্পর্শে যাওয়া তারকারাও করোনার ঝুঁকিতে!

টম হ্যাঙ্কসের সংস্পর্শে যাওয়া তারকারাও করোনার ঝুঁকিতে!

বিনোদন ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত মার্কিন অভিনেতা ও চলচ্চিত্র পরিচালক টম হ্যাঙ্কস এবং তার স্ত্রী অভিনেত্রী রিটা উইলসন। তাদের চিকিৎসা চলছে। তাদের নিয়ে উদ্বিগ্ন হওয়ার কোনো কারণ নেই বলে জানিয়েছেন তার ছেলে চিট হ্যাঙ্কস। কিন্তু তাদের সংস্পর্শে যারা গিয়েছেন তাদের নিয়ে উদ্বিগ্ন হওয়ার অনেক কারণ রয়েছে।

বিশ্বব্যাপী কাঁপন ধরিয়ে দেওয়া করোনাভাইরাস মানুষ থেকে মানুষের শরীরে খুব দ্রুত ছড়িয়ে পড়ে। তাই এই দুই জনের সংস্পর্শে যারা গেছেন বা তাদের হাত দেওয়া জিনিসপত্রে যারা হাত দিয়েছেন তাদের নিয়ে ঝুঁকি রয়েছে। তারাও হতে পারেন করোনায় আক্রান্ত।

অস্ট্রেলিয়ার গোল্ড কোস্টে ছবির শুটিংয়ের সময় অসুস্থ হয়ে পড়েন তিনি। করোনাভাইরাস আক্রান্ত হলে যা যা লক্ষণ দেখা যায়, সেগুলো প্রকাশ পেতেই দু’জনে চিকিত্সকের দ্বারস্থ হন। মেডিক্যাল পরীক্ষায় শরীরেই করোনাভাইরাসের অস্তিত্ব মিলেছে।

তাদের সঙ্গে যে তারকারা ছিলেন তারা কি করোনার আক্রান্ত হওয়ার শঙ্কা মুক্ত? আন্তর্জাতিক সংবাদমাধ্যম বলছে, তাদের সঙ্গে যারা ছিলেন তারাও রয়েছেন করোনার ঝুঁকিতে। বাজ লুহরমান, রুফাস সোয়েল, অস্টিন বাটলার, অলিভিয়া ডিজেঞ্জে, ম্যাগি গিলেনহালও করোনা আক্রান্ত হওয়ার ঝুঁকিতে রয়েছেন বলে বলা হচ্ছে। কারণ  টম হ্যাঙ্কসের সংস্পর্শে ছিলেন তারাও। তারা যেকোনো সময় করোনার ভয়াল থাবার মুখে পড়তে পারেন।

মতিহার বার্তা ডট কম –১ মার্চ , ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply