শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
বাগমারায় ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই নিহত

বাগমারায় ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই নিহত

বাগমারা প্রতিনিধি : রাজশাহীর বাগমারায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছোট ভাই মকিদুল ইসলামের (২০) হাতে বড় ভাই নাজিদুল ইসলাম নাইম (২৫) খুন হয়েছে। পুলিশ নিহত নাজিদুল ইসলাম নাইমের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ঘটনার পর থেকে ছোট ভাই মকিদুল ইসলাম পলাতক রয়েছে বলে পুলিশ জানায়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সোমবার (১৬ মার্চ) সকালে চুলাই রান্নার জন্য গাছের পাতা কুড়ানোকে কেন্দ্র করে উপজেলার বাসুপাড়া ইউনিয়নের বাসুপাড়া গ্রামের মৃত আসগর আলীর দুই ছেলে মকিদুল ইসলাম ও নাজিদুল ইসলামের মধ্যে কথা কাটাকাটি হয়। কথাকাটির এক পর্যায়ে হাতাহাতিতে হলে এলাকার লোকজন দুই ভাইয়ের বিষয়টি মিমাংসা করে তাদেরকে সরিয়ে দেয়।

ওই ঘটনাকে কেন্দ্র করে সোমবার রাত সাড়ে ১১ টার দিকে বাসুপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ সংলগ্ন এলাকায় আবারো দুই ভাইয়ের মধ্যে কথাকাটাকাটি শুরু হয়। এ সময় ছোট ভাই মকিদুল ইসলাম তার বড় ভাই নাজিদুল ইসলাম নাইমকে ধারালো চাকু দিয়ে আঘাত করে। ধারালো চাকুর আঘাতে ঘটনাস্থলেই নাজিদুল ইসলাম নাইম মারা যান। হত্যার ঘটনাটি জানাজানি হলে ছোট ভাই মকিদুল ইসলাম পালিয়ে যায়।

খবর পেয়ে রাতেই বাগমারা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত নাজিদুল ইসলাম নাইমের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে। নাজিদুল ইসলাম নাইম উপজেলা পরিষদের আব্দুল লতিফের ক্যান্টিনের কর্মচারী ছিলেন।

বাগমারা থানার ওসি আতাউর রহমান বলেন, নিহত নাইমের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যার সাথে জড়িত মকিদুল ইসলামকে গ্রেপ্তারের জন্য পুলিশ তৎপর রয়েছেন বলে তিনি জানিয়েছেন।

মতিহার বার্তা ডট কম – ১৭  মার্চ ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply