শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
মুজিব বর্ষে ভালো কাজ করার শপথ করুন: রাসিক মেয়র লিটন

মুজিব বর্ষে ভালো কাজ করার শপথ করুন: রাসিক মেয়র লিটন

নিজস্ব প্রতিবেদক : মুজিব বর্ষে নগর আওয়ামী লীগের কার্যালয়ে আলোচনা সভায় রাজশাহী সিটি করপোরেশন মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, উন্নয়নের যে মহাসড়কে আমরা উঠেছি, সেখান থেকে কেউ আমাদের নামাতে পারবে না। এসময় প্রত্যেককে অন্তত একটি করে ভালো কাজ করার আহ্বান জানান মেয়র লিটন।

তিনি আরো বলেন, আমরা মুজিব বর্ষে শপথ নিয় যেন, আমাদের প্রতিবেশীদের জন্য ভালো কাজ করতে পারি।

মঙ্গলবার সকালে এক আলোচনা সভায় নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ মহানগর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা ডট কম – ১৭  মার্চ ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply