শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ডিমলায় নানা আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত

ডিমলায় নানা আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত

রাজশাহীর সময় ডেস্ক : ১৭ মার্চ মঙ্গলবার নীলফামারী জেলার ডিমলা উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগ এর আয়োজনে বিশ্বনেতা বীর বাঙ্গালীর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শুভ জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২০ উপলক্ষে দিবসটি পালনে সকালে ডিমলার প্রান কেন্দ্রে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে গিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন শেষে এক মিনিট নিরবতা পালন করে মোনাজাত ও প্রার্থনা করা হয়। বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে আনুষ্ঠানিক কার্যক্রমে উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগ, ডিমলা রিপোটার্স ইউনিটি, প্রেসক্লাব ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান , এনজিও সহ দলীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, তাঁতীলীগ, শ্রমজীবি সহ বিভিন্ন সর্ব সাধারণ।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আফতাব উদ্দিন সরকার মাননীয় সংসদ সদস্য (ডোমার-ডিমলা) নীলফামারী-১। উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায়, ডিমলা অফিসার ইনচার্জ মফিজ উদ্দিন শেখ, আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার (মিন্টু), সাবেক সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, ভাইস চেয়ারম্যান বাবু নিরেন্দ্র নাথ রায়, আওয়ামী যুবলীগ যুগ্ম আহবায়ক ফেরদৌস পারভেজ, ছাত্রলীগ আহবায়ক আবু সায়েম সরকার, ৩নং ইউপি চেয়ারম্যান আবুল কাশেম সরকার প্রমূখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আজকের এই দিনে জন্মগ্রহণ করেন সর্ব কালের সর্ব শ্রেষ্ঠ বীর বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি জন্মে ছিলেন বলেই, আমরা পেয়েছি মা মাটির সোনার বাংলা, লাল সবুজের পতাকা, নয় মাস ধরে মহান মুক্তিযুদ্ধের রক্তক্ষয়ী যুদ্ধের বিনিময়ে ফিরিয়ে দিয়েছেন স্বাধীন সোনার বাংলাদেশ।

মতিহার বার্তা ডট কম – ১৭  মার্চ ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply