শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
তাহেরপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী পালন

তাহেরপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী পালন

বাগমারা প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকীতে তাহেরপুর পৌর আওয়ামী লীগ ও তাহেরপুর পৌর পরিষদের উদ্যোগে তাহেরপুর কলেজ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। মঙ্গলবার (১৭ মার্চ) সকাল ১০টা ০৫ মিনিটে প্রতিকৃতিতে পুস্প অর্পণ করে তাহেরপুর পৌর আওয়ামী লীগ ,এর পর তাহেরপুর পৌর স্টাফ, তাহেরপুর কলেজ, তাহেরপুর উচ্চ বিদ্যালয়,তাহেরপুর বালিকা উচ্চ বিদ্যালয়,একে একে পুষ্প আপন করে ।

শ্রদ্ধা নিবেদন শেষে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়। পরে ১৫ আগস্ট কালো রাতে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্য, মহান মুক্তিযুদ্ধে শহীদদের রুহের মাগফেরাত কামনা ও ভয়াবহ করোনার হাত থেকে হেফাজত থাকার জন্য সূরা ফাহেতা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। তাহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আবু বাক্কার মৃধা মুনসুর এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ,তাহেরপুর তাহেরপুর পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুর রহমান বিপ্লব, তাহেরপুর তদন্ত কেন্দ্রের আই সি রাসেল, তাহেরপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ মুহাঃ তোফাজ্জল হোসেন, তাহেরপুর ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ মোবারক হোসেন,জনতা ব্যাংকের সাবেক ম্যানেজার আব্দুস সাত্তার প্রাং,পৌর কৃষক লীগের সভাপতি নুর মোহাম্মদ নুরু, তাহেরপুর পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আসাদুজ্জামান আসাদ, তাহেরপুর কলেজ ছাত্রলীগের সভাপতি আমিরুজ্জামান মৃধা তুহিন,তাহেরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান, তাহেরপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুজ্জামান মীর স্বপন, সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা ডট কম – ১৭  মার্চ ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply