শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
পত্নীতলায় জাতির জনক বঙ্গবন্ধু’র জন্মশতবার্ষিকী (মুজিব বর্ষ) ও জাতীয় শিশু দিবস পালিত

পত্নীতলায় জাতির জনক বঙ্গবন্ধু’র জন্মশতবার্ষিকী (মুজিব বর্ষ) ও জাতীয় শিশু দিবস পালিত

নওগাঁ প্রতিনিধি : “মুজিব বর্ষে সোনার বাংলা ছড়ায় নতুন স্বপ্নাবেশ, শিশু হাসি আনবে বয়ে আলোর পরিবেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে পত্নীতলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী (মুজিব বর্ষ) ও জাতীয় শিশু দিবস উপলক্ষে মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসন, আওয়ামীলীগ সহ অন্যান্য অঙ্গ সংগঠন, এনজিও সংস্থা স্ব-স্ব প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন সহ বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে পালিত হয়েছে।

এদিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী (মুজিব বর্ষ) ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি নওগাঁ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহীদুজ্জামান সরকারের নেতৃত্বে একটি শোভা যাত্রা বের হয়ে উপজেলা সদর নজিপুর তিনমাথা মোড় বঙ্গবন্ধু চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে মোনাজাত করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফফার, নজিপুর পৌরসভার মেয়র রেজাউল কবির চৌধুরী বাবু, উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন সরকার, নওগাঁ জেলা আওয়ামীলীগের বন ও পরিবশে বিষয়ক সম্পাদক সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আমিনুল হক, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব আব্দুল খালেক চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ (রাহাত), মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পরিমল কুমার চক্রবর্তী, ওসি-২ (তদন্ত) হাবিবুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ খালিদ সাইফুল্লাহ, সমাজ সেবা কর্মকর্তা সুলতান আহম্মেদ, নির্বাচন অফিসার জাহেদুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা আলম আলী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মুসাহাক আলী, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হাবিবুর রহমান সহ অন্যান্য কর্মকর্তা, দলীয় নেতাকর্মীবৃন্দ, সূধীজন প্রমূখ।

শ্রদ্ধা নিবেদন ও মুনাজাত শেষে উপজেলা পরিষদ চত্বরে সমাজসেবা অফিসের আয়োজনে ২২জন ভিক্ষুকের মধ্যে ছাগল ও ১হাজার টাকা করে প্রদান করা হয় এবং উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে উপজেলার সকল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ডিজিটাল হাজিরা মেশিনের উদ্বোধন করা হয়।

অপরদিকে এনজিও সংস্থা ব্রতীর আয়োজনে সংস্থাটির কার্যালয়ের সামনে পতাকা উত্তোলন ও মুনাজাত শেষে পত্নীতলা ও সাপাহার উপজেলায় বৃক্ষ রোপণ কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলহাজ্ব মনিবুর রহমান গোল্ডেন, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক চৌধুরী তানভীর আহম্মেদ, সাংবাদিক দিলিপ চৌহান, মিজানুর রহমান, ব্রতীর সমন্বয়কারী বাবর আলী সহ অন্যান্য কর্মকর্তা, সূধীজন।

মতিহার বার্তা ডট কম – ১৭  মার্চ ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply