দুর্গাপুরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয়  শিশু দিবসে বিভিন্ন কর্মসূচির আয়োজন

দুর্গাপুরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয়  শিশু দিবসে বিভিন্ন কর্মসূচির আয়োজন

নিজস্ব প্রতিবেদক : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে রাজশাহীর দুর্গাপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়।

বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল মঙ্গলবার সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির আয়োজন, সকল সরকারি, বেসরকারি, আধা-সরকারী এবং স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান ও স্কুল কলেজে জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জ্ঞাপন, চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা, বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ প্রচার, বঙ্গবন্ধুর জীবনীর উপর সংক্ষিপ্ত আলোচনা সভা এবং সকল ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনা অনুষ্ঠান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন মৃধার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মনসুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মোতালেব মোল্লা, নারী ভাইস চেয়ারম্যান বেগম,  পৌর আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফিরোজ ও দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ খুরশিদা বানু কণা।
এছাড়াও সরকারি সকল দপ্তরের কর্মকর্তা কর্মচারী, সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ আলোচনা সভায় উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা ডট কম – ১৭  মার্চ ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply