শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বিশ্ববিদ্যালয় ছাত্রকে ছুরিকাঘাতের ঘটনায় গ্রেফতার দুই

বিশ্ববিদ্যালয় ছাত্রকে ছুরিকাঘাতের ঘটনায় গ্রেফতার দুই

বিশ্ববিদ্যালয় ছাত্রকে ছুরিকাঘাতের ঘটনায় গ্রেফতার দুই
বিশ্ববিদ্যালয় ছাত্রকে ছুরিকাঘাতের ঘটনায় গ্রেফতার দুই

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের মুকেশ সরকার (২০) নামের ছাত্রকে ছুরিকাঘাতের ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে শাহমখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। আহত মুকেশ সরকার বিশ্ববিদ্যালয়ের বিবিএ ৩য় বর্ষের ছাত্র। এর আগে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মালদাহ কলোনী বৌ বাজার এলাকারের ১১ নম্বর গলির শফিকুল ইসলামের ছেলে সাকিল (২০) ও একই এলাকার বাবুর ছেলে পিয়াস (২০)। তবে পিয়াসের বিরুদ্ধে আগের এই ধরণের ঘটনার অভিযোগ রয়েছে বলে পুলিশ জানায়।
ওসি বলেন, গত সোমবার রাত ৯টার দিকে নগরীর পোস্টাইল এ্যাকাডেমির পিছনের মধ্য নওদাপাড়া এলাকায় মুকেশ সরকার (২১) এর থেকে ছিনতাই করে চলে যায়। এসময় তাদের ছুরিকাঘাতে মুকেশ আহত হন। পরে আহত মুকেশকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানের মুকেশ রামেকে চিকিৎসাধীন রয়েছে।

ওসি সাইফুল সরকার আরো জানায়, এই ঘটনায় মুকেশের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ঘটনায় জড়িতের কথা স্বীকার করেছে। এছাড়া তাদের আদালতে চালান করে দেওয়া হয়েছে।

মতিহার বার্তা ডট কম –১৮ মার্চ, ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply