শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
ভাইরাস জ্লাতান ইব্রার কা‌ছে না এলে জ্লাতানই ভাইরা‌সের কা‌ছে যা‌বেন!

ভাইরাস জ্লাতান ইব্রার কা‌ছে না এলে জ্লাতানই ভাইরা‌সের কা‌ছে যা‌বেন!

ক্রীড়া ডেস্ক : ক্রমশ ভয়ংকর আকার ধারণ করছে করোনাভাইরাস। সারা বিশ্বের মানুষের ঘুম কেড়ে নিয়েছে করোনা। এমন অবস্থায় করোনা রুখতে মাঠে নেমে পড়েছেন জ্লাতান ইব্রাহিমোভিচ। করোনা মোকাবেলা করতে অর্থ সংগ্রহ করার চেষ্টা করছেন তিনি। এই ‘ভাইরাসকে লাথি মেরে দূরে সরিয়ে’ দিতে খেলোয়াড়দের কাছে সহযোগিতা চেয়েছেন ইব্রাহিমোভিচ।

এসি মিলানের এই খেলোয়াড় ইতালিতে খেলেন। আর করোনাভাইরাস চীনের পর সবচেয়ে মারণ থাবা বসিয়েছে ইতালিতে। দেশটিতে করোনার কালো থাবায় প্রাণ হারিয়েছেন দুই হাজার পাঁচশ তিনজন। আর আক্রান্ত হয়েছে ৩১ হাজার পাঁচশ ছয়জন। করোনার সময়ে সহায়তা করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন ইব্রা। তিনি কিছু অনুদানও পেয়েছেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে তিনি বলেন, ইতালি অনেক সময় আমাকে কিছু নাটকীয় মুহূর্ত উপহার দিয়েছে। ইতালি আমাকে যা দিয়েছে, তারচেয়ে বেশি কিছু আমি ইতালিকে দিতে চাই। আমি আমার সহকর্মীদের, পেশাদার ক্রীড়াবিদ এবং যারা অনুদান করতে চান; তাদের নিজেদের সামর্থ্য অনুযায়ী ছোট বা বড় অংকের যেকোনো ধরনের অনুদান দেওয়া আহ্বান জানাচ্ছি। এই ভাইরাসকে লাথি মেরে দূরে সরিয়ে দেওয়া জন্য তার সহকর্মীদের উদার হওয়ারও আহ্বান জানান তিনি।

জ্লাতান ইব্রাহিমোভিচ বলেন, সত্যিই আমরা হাসপাতাল, চিকিৎসক ও নার্সদের-যারা আমাদের জীবন বাঁচাতে নিঃস্বার্থভাবে প্রতিদিন কাজ করেন তাদের সহায়তা করতে পারি। আজ আমরা তাদের জন্য উল্লাস করতে পারছি। আসুন একসঙ্গে করোনাভাইরাসকে লাথি মেরে দূরে সরিয়ে দিই এবং এই ‘করোনা ম্যাচটি’ আমরা জিতে নেই। তিনি পোস্টে বলেন, ‘মনে রাখবেন, যদি ভাইরাস জ্লাতান কা‌ছে না আসলে, তবে জ্লাতানই ভাইরা‌সের কা‌ছে যা‌বে!’

অনুদান চেয়ে পোস্ট করার এক ঘণ্টা পর তিনি আবারো আরেকটি পোস্ট করেন। কিছু অর্থ অনুদান পেয়েছেন বলে জানান। তিনি এক লাখ ৯ হাজার ছয়শ ৫২ ইউরো অনুদান পেয়ে যান এক ঘণ্টাই।

মতিহার বার্তা ডট কম –১৯ মার্চ, ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply