শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
করোনা নিয়ে যখন দেশ আতঙ্ক, স্কুলে চলছে বাচ্চাদের নিয়ে পিকনিক আনন্দ

করোনা নিয়ে যখন দেশ আতঙ্ক, স্কুলে চলছে বাচ্চাদের নিয়ে পিকনিক আনন্দ

করোনা নিয়ে যখন দেশ আতংক স্কুলে চলছে বাচ্চাদের নিয়ে পিকনিক আনন্দ
করোনা নিয়ে যখন দেশ আতংক স্কুলে চলছে বাচ্চাদের নিয়ে পিকনিক আনন্দ

করোনা নিয়ে যখন দেশ আতংক, স্কুলে চলছে বাচ্চাদের নিয়ে পিকনিক আন

এসএম বিশাল: করোনা নিয়ে যখন দেশ আতঙ্ক স্কুলে চলছে বাচ্চাদের নিয়ে পিকনিক আনন্দ। এমনিঘটনার নজর কেড়েছে রাজশাহী শিরোইল কলোনী উচ্চ বিদ্যালয় স্কুলে।

সরেজমিনে গিয়ে দেখা যায় নগরীর শিরোইল কলোনী উচ্চ বিদ্যালয়ে ২ শতাধিক ছেলে মেয়ে নিয়ে পিকনিক আনন্দে মেতে আছেন ওই স্কুলের প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষকরা।

একদিকে চলছে রান্নার কাজ অন্যদিকে গাদাগাদি করে চলছে নাচানাচি, হাসি আর আনন্দ। করোন প্রতিরোধে সরকার যখন দেশে জরুরি ঘোষাণা করেছে, তখন সরকারের নির্দেশকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে জটলা পাকিয়ে ছাত্র ছাত্রীদের নিয়ে করছেন আনন্দর মেলা।

খোজ নিয়ে জানা গেছে, পিকনিকের নামে প্রত্যক ছাত্র ছাত্রীদের কাছ থেকে চাঁদা হিসেবে ৩৫০ টাকা করে গ্রহন করেছেন স্কুল কতৃপক্ষ।

এতে আদায় করা হয় মোট ৭০ হাজার টাকা। এদিকে রান্না কাজে নিয়জিত বাবুর্চি মজিদ বলেন, খাবারের মেনুতে গরুর মাংস, মুরগি, খাসি ও চাউলসহ মোট খরচ ২০ হাজার টাকা খরচ হওয়ার কথা।

অপর দিকে পিকনিকের নামে বানিজ্য করা হয় মোট ৫০ হাজার টাকা। এ ঘটনায় স্থানীয় অবিভাকদের মাঝে দেখা দিয়েছে অসন্তোষ আর ক্ষোভ।

এ বিষয়ে প্রধান শিক্ষক চিত্ত রঞ্জন প্রামানিক বলেন ভিন্ন কথা তিনি বলেন, আমরা প্রত্যেক বছর ভর্তির সময় ছাত্র ছাত্রীদের কাছ থেকে ১০০ টাকা করে চাঁদা নিয়ে থাকি। এছাড়া বাচ্চাদের সকলকে তাদের নিজ নিজ বাসায় পাঠিয়ে দেয়া হয়েছে। রান্না শেষে তাদের প্রত্যককে প্যাকেট করে বাসায় বাসায় পাঠিয়ে দেয়া হবে বলে নিজের দায় সারেন প্রধান শিক্ষক।

 মতিহার বার্তা ডট কম – মার্চ ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply