শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রুয়েট কর্মচারী সমিতির সভাপতি মোস্তফা ও সম্পাদক শুভ নির্বাচিত

রুয়েট কর্মচারী সমিতির সভাপতি মোস্তফা ও সম্পাদক শুভ নির্বাচিত

রুয়েট কর্মচারী সমিতির সভাপতি মোস্তফা ও সম্পাদক শুভ নির্বাচিত
রুয়েট কর্মচারী সমিতির সভাপতি মোস্তফা ও সম্পাদক শুভ নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্বাবদ্যালয়ের (রুয়েট) কর্মচারী সমিতির নির্বাচনে দ্বিতীয়বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন মহিদুল ইসলাম মোস্তফা। আর নতুন কমিটিতে প্রথমবার সাধারণ সম্পাদক হয়েছেন আব্দুল্লাহ আল মামুন শুভ। শনিবার প্রধান নির্বাচন কমিশনার এমদাদুল হক এ ফলাফল ঘোষণা করেন।

জানা গেছে, রুয়েট কর্মচারী সমিতির নির্বাচনের তফশীল অনুযায়ী গত ১৪ মার্চ প্রার্থী মনোনয়নপত্র জমা নেয়া হয়।পরদিন মনোনয়ন যাচাই বাছাই শেষে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করেন নির্বাচন কমিশন।১৬ মার্চ প্রতীক বরাদ্দ এবং ২১ মার্চ ভোট গ্রহণের কথা ছিল।কিন্তু কোনো পদের বিপরীতে একাধিক প্রার্থী না থাকায় সবাইকে বিজয়ী ঘোষণা করা হয়।

নির্বাচন কমিশনের ফলাফল অনুযায়ী সভাপতি পদে মহিদুল হক মোস্তফা, সহ-সভাপতি মামুন ও আদনান আদিব, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন শুভ, সহ -সাধারণ সম্পাদক আসাদুজ্জামান, অর্থ সম্পাদক মাসুদ রানা, সাগংঠনিক সম্পাদক সাজ্জাদুর রহমান মিঠু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এনামুল হক মামুন, দপ্তর সম্পাদক এনামুল হক ও প্রচার সম্পাদক জুয়েল রানা। এছাড়া নির্বাহী সদস্যরা হলেন- রোকনুজ্জামান, মোহাম্মদ আলী, জাকির হোসেন, আবু হাশেম ও শফিকুল ইসলাম।

এদিকে নির্বাচন কমিশন থেকে চূড়ান্ত ফলাফল ঘোষণার পরই সভাপতি মহিদুল ইসলাম মোস্তাফার নেতৃত্বে নতুন কমিটির সদস্যরা রুয়েটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হলে গিয়ে তাঁর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।পরে নেতৃবৃন্দ জাতীয় চারনেতার অন্যতম ও মহান মুক্তিযুদ্ধের সংগঠক শহীদ এএইচএম কামারুজ্জামানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

মতিহার বার্তা ডট কম – ২২ মার্চ ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply