শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রুয়েটের উদ্যোগে হ্যান্ডস্যানিটাইজার প্রস্তুত ও প্রশাসনে বিতরণ

রুয়েটের উদ্যোগে হ্যান্ডস্যানিটাইজার প্রস্তুত ও প্রশাসনে বিতরণ

রুয়েটের উদ্যোগে হ্যান্ডস্যানিটাইজার প্রস্তুত ও প্রশাসনে বিতরণ
রুয়েটের উদ্যোগে হ্যান্ডস্যানিটাইজার প্রস্তুত ও প্রশাসনে বিতরণ

রুয়েট প্রতিনিধি : সম্প্রতি বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস প্রতিরোধে ও সচেতনতা বৃদ্ধিতে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম সেখ এর উদ্যোগে অত্র বিশ্ববিদ্যালয়ের কেমিক্যাল এন্ড ফুড প্রসেস ইঞ্জিনিয়ারিং (সিএফপিই) বিভাগের ল্যাবে জরুরী ভিত্তিতে হ্যান্ডস্যানিটাইজার প্রস্তুত করা হয়।

গতকাল রোববার দুপুর টায় নিজ কার্যালয়ে থেকে বিশ্ববিদ্যালয় প্রশাসনে কর্মরত শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের মাঝে এই হ্যান্ডস্যানিটাইজার গুলো বিতরণ করেন।

অত্র বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম সেখ বলেন, করোনার ভাইরাসের যাতে বিস্তার না ঘটে এবং বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট সবাইকে সচেতন করতেই এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

অপরদিকে,রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) – এর ৮৭ তম (জরুরী) সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়।

রোববার সকাল ১১টায় রুয়েটের রেজিষ্ট্রার ভারপ্রাপ্ত প্রফেসর ড. মোঃ সেলিম হোসেন জানান, করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে আগামী ২৪ মার্চ মঙ্গলবার থেকে (৩১ মার্চ) মঙ্গলবার পর্যন্ত অত্র বিশ্ববিদ্যালয় বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। তবে জরুরী বিভাগ সমূহ যেমন বিদ্যুৎ, পানি, মেডিকেল , পরিবহন ইত্যাদি সেবা চালু থাকবে।

মতিহার বার্তা ডট কম – ২৩ মার্চ ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply