শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
করোনা বিস্তার রোধে রাসিকের ১৯ নং ওয়ার্ড যুবদলের জীবাণুনাশক স্প্রে কার্যক্রম

করোনা বিস্তার রোধে রাসিকের ১৯ নং ওয়ার্ড যুবদলের জীবাণুনাশক স্প্রে কার্যক্রম

করোনা বিস্তার রোধে রাসিকের ১৯ নং ওয়ার্ড যুবদলের জীবাণুনাশক স্প্রে কার্যক্রম
করোনা বিস্তার রোধে রাসিকের ১৯ নং ওয়ার্ড যুবদলের জীবাণুনাশক স্প্রে কার্যক্রম

এসএম বিশাল : করোনা ভাইরাস বিস্তার ও সংক্রমণ রোধে রাজশাহী নগরীর -১৮-১৯ নং ওয়ার্ড যুবদলের পক্ষ থেকে জীবাণুনাশক স্প্রে, মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে। আজ রবিবার সকাল ১০ টার দিকে শিরোইল কলোনী স্কুল মাঠ থেকে এ কার্যক্রম শুরু করা হয়। পরে সেখান থেকে এলাকার ১,২,৩,ও ৪ নং গলির শেষ মাথা পর্যন্ত জীবানুনাশক স্প্রে করে তারা।এছাড়া ১৮ নং ওয়ার্ড রবের মোড় ঘনবসতি এলাকাতেও এ কার্যক্রম পরিচালনা করা হয়।

চন্দ্রিমা থানা যুবদলের যুগ্ন আহবায়ক, ও সমাজ সেবক আব্দুল কাদের উৎসব এর অর্থায়নে এ কার্যক্রম পরিচালনা করা হয়। এছাড়া দলমত নির্বিশেষে এলাকার সকল দিনমজুর অসহায় পরিবারের মাঝে চাল, ডাল, আলু, পেয়াজ ও তেলসহ অন্যান্য খাবার সামগ্রী বিতরণ করা হবে বলে জানিয়েছেন আব্দুল কাদের উৎসব। এসময় আব্দুল কাদের উৎসব বলেন, শিরোইল কলোনী এলাকাবাশীর নিরাপদ মাথায় রেখে করোনাভাইরাস বিস্তার রোধে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হয়েছে।গতকাল থেকে জীবাণুনাশক স্প্রে, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার ও মাস্ক বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর বিএনপি’র ভাইস প্রেসিডেন্ট মোঃ হালিম, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোঃ হারু, সাবেক কাউন্সিল ১৯ নং ওয়ার্ড ও মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক মোঃ নরুজ্জামান টিটু, সহ সভাপতি গোলাম শাকলাইন ইকো রাজশাহী জেলা যুবদলের সভাপতি ও বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোঃ মোসাদ্দেক জামান সুমন মহানগর ছাত্র দলের সহ সভাপতি শাহান নাজমুল শাদ্দাতসহ আরও উপস্থিত ছিলেন বিএনপি’র সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

মতিহার বার্তা ডট কম – ২৯ মার্চ ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply