শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
অবশেষে কলোনীর সেই নারী মাদক ব্যবসায়ীসহ আটক-২

অবশেষে কলোনীর সেই নারী মাদক ব্যবসায়ীসহ আটক-২

অবশেষে কলোনীর সেই নারী মাদক ব্যবসায়ীসহ আটক-২
আটক নারী মাদক সম্রাজ্ঞী শ্যামলী

নিজস্ব প্রতিবেদক: অবশেষে রাজশাহী শিরোইল কলোনীতে নারী মাদক সম্রজ্ঞী শ্যামলী (৪০) ও শুশিল (৪৫) কে আটক করেছে পুলিশ। তবে ধরাছোয়ার বাইরে রয়েছে মাদকের গডফাদার মানিক।

গতকাল শনিবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে রেলওয়ে বস্তি থেকে শ্যমলীকে এবং আজ ভোর ৪ টার দিকে কলোনীর খাদ্য গোডাউনের মোড় থেকে শুশিলকে আটক করেন চন্দ্রিমা থানার চৌকশ অফিসার এসআই রাজু, এএসআই শাহিদুলসহ সঙ্গীয় ফোর্স।

এসময় তাদের কাছে ১০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয় বলে জানা গেছে। এসআই রাজু জানান, গোপন সংবাদের ভিত্তিতে খদ্দেরের কাছে হেরোইন বিক্রি সময় তাদের উভয়কে পৃথক পৃথক জায়গা থেকে মাদকসহ আটক করা হয়। অপরদিকে এ দুই মাদক ব্যবসায়ী আটকের খবর ছড়িয়ে পড়লে ওই এলাকার স্থানীয়রা সন্তোষ প্রকাশ করে ।

এদিকে ধরাছোয়ার বাইরে থেকে রমরমা মাদকের ব্যবসা চালিয়ে যাচ্ছে  ১৮ নং ওয়ার্ড আসাম কলোনী এলাকার কুটির ছেলে বাবু, রবের মোড়ের মাবিয়া ও চানের ছেলে হান্নান।

এছাড়া চন্দ্রিমা থানার নাকের ডোগা ১২ রাস্তার মোড়ের পশ্চিমে মিরা তার বোনের স্বামী হান্নানকে দিয়ে মোবাইল ফোনের মাধ্যমে ব্যবসা করার অভিযোগ রয়েছে দির্ঘদিনের।

নাম প্রকাশে অনিচ্ছুক কলোনীর এক ব্যবসায়ী বলেন, বিশ্বগোডাউন মোড়ে দুপুরের পর থেকে দেখা যায় মাদকসেবীদের ভিড়। এদের মাদক সরবরাহ করে মানিক ও শুশিল নামের ২ জন।

স্থানীয় এক বাসিন্দা বলেন, দুপুর হলেই এ এলাকায় মাদক সেবীদেরও আড্ডা বেড়ে যায়। এছাড়া হাজরাপুকুরের মাদক ব্যবসায়ী তেতু ও কালাম প্রকাশ্যে প্রশাসনের নাম ভাঙ্গীয়ে করছে হেরোইন, ইয়াবা, গাজা ও ফেনসিডিলের ব্যবসা।

অপর দিকে কলোনীর ৩ নং গলির ময়দা মিলের পাশে দখরকৃত খাস জমিতে ঘর তৈরি করে হেরোইনের ব্যবসা পরিচালনা করে আসছে মানিক । জানা গেছে চন্দ্রিমা থানার একজন দালালের বড় ভাই হওয়ার কারনে পুলিশ নিরব ভুমিকা পালন করে।

 অপরদিকে মাদক সম্রাট আক্কাশ মাদক মামলায় সাজা খাটছে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে। জানতে চাইলে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ ওসি সিরাজুম মনির বলেন, একজন নারী মাদক ব্যবসায়ীসহ দুইজনকে আটক করা হয়েছে, বাকি মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 মতিহার বার্তা ডট কম –০৫   এপ্রিল , ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply