শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নগরীর বিভিন্ন এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ করেছে স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব রাজশাহী

নগরীর বিভিন্ন এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ করেছে স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব রাজশাহী

নগরীর বিভিন্ন এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ করেছে স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব রাজশাহী

এম. সিয়াম : করোনা সংকট মোকাবেলায় রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় প্রায় ৩০টি অসহায়-দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে করলেন স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব রাজশাহী (Students’ Association of Rajshahi – SAR) -এর সদস্যরা। আজ বৃহস্পতিবার সারাদিন ব্যাপি কার্যক্রমে নগরীর কাজলা, বিনোদপুর, ডাশমারী, খোজাপুর ও ধরমপুর এলাকায় পরিবারের বাসায় গিয়ে চাল, ডাল, তেল ও সাবান বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রী বিতরণের এ কার্যক্রমে উপস্থিত ছিলেন স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব রাজশাহী-এর সভাপতি ইমন হাসান ইমন, সাধারণ সম্পাদক ইসমাইল হক ইমন, কোষাধ্যক্ষ মোঃ ইবনে সিনা রুদ্র, প্রচার সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান সিয়াম, দপ্তর সম্পাদক মোঃ ফাহিম হাসান এবং সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আবু সাইদ।

স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব রাজশাহী‘র সদস্যরা বলেন, করোনা ভাইরাসের কারণে বাজার-হাটসহ অধিকাংশ দোকান ও কর্মক্ষেত্র বন্ধ থাকায় খাদ্য সংকটে পড়েছে নিম্ন আয়ের এ সকল মানুষ। তাদের কথা চিন্তা করে করোনা সংকট মোকাবেলায় ছাত্র সমাজের অনুদান সংগ্রহ করে এ অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা ছিল। আসা করি আমরা ভবিষ্যতেও গরীব-অসহায় মানুষদের পাশে থাকবো ও সমাজ উন্নয়নের লক্ষ্যে কাজ করবো।

উল্লেখ্য, গত শনিবার (১১ এপ্রিল) রাজশাহীর বানেশ্বর-বেলপুকুর এলাকায় অর্ধশতাধীক অসহায়-দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব রাজশাহী-এর সদস্যরা। এ নিয়ে তারা নিজ উদ্দোগ্যে মোট ৮০টির অধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে।

মতিহার বার্তা  ডট কম – ১৬ এপ্রিল, ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply