শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে মাসব্যপি ওয়ার্কসপে হয়রানীর অভিযোগ এএসআই ফজলুর বিরুদ্ধে

রাজশাহীতে মাসব্যপি ওয়ার্কসপে হয়রানীর অভিযোগ এএসআই ফজলুর বিরুদ্ধে

রাজশাহীতে মাসব্যপি ওয়ার্কসপে হয়রানীর অভিযোগ এএসআই ফজলুর বিরুদ্ধে
রাজশাহীতে মাসব্যপি ওয়ার্কসপে হয়রানীর অভিযোগ এএসআই ফজলুর বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে মাসব্যপি এক ওয়ার্কসপে ও বাড়িতে তল্লাশীর নামে হয়রানীর অভিযোগ উঠেছে এএসআই ফজলুর বিরুদ্ধে।

গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে নগরীর বোয়ালিয়া থানাধিন রানীনগর আদর্শ স্কুলের দক্ষিন পাশে অবস্থিত ওই ওয়ার্কসপে আবারও তল্লাশী করতে গিয়ে লাঞ্ছিত হয়েছেন ওই এএসআই।

ওয়ার্কসপের মালিক হিটু জানায়, গত অনুমানিক একমাস যাবত বোয়ালিয়া মডেল থানার এএসআই ফজলু সকাল, বিকাল, সন্ধা যখনই সময় পান একবার হলেও আমার ওয়ার্কসপে এসে তল্লাশীর নামে হয়রানী করেন।

আবার কখনো ওয়ার্কসপের পাশে আমার বাড়িতে গিয়ে তল্লাশী চালায় তিনি। এএসআই দাবি আপনার নামে মাদক বিক্রির অভিযোগ আছে।

হিটু আরও জানায়, গত (২৮ এপ্রিল) আমার বাড়িতে তল্লাশী চালায় ওই এএসআই। ওই সময় আমার বোনকে ভয়ভীতি দেখায়, বলে হিটুকে খেয়ে ফেলবো।

এ নিয়ে হয়রানী বন্ধে একাধিকবার হিটু তাকে অনুরোধ করে বলেন , স্যার আমি হাতে খাটি পেটে খাই। আমার বিষয়ে এলাকার মানুষদের কাছে জানুন। মাদক বিক্রির রিপোর্ট আমার কখনই ছিলো না। বর্তমানেও নাই। তারপরও তিনি হয়রানী অব্যাহত রেখেছেন। কখনো কখনো তার ওয়ার্কসপে আসা কাস্টমারদেরও দেহ তল্লাশী করেন বলেও জানায় হিটু।

এ নিয়ে গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৭টা থেকে পৌনে ৮টার দিকে ওই ওয়ার্কসপে তল্লাশী চালায় এএসাআই ফজলু। ওই সময় হিটুর সাথে কথাকাটাকাটি শুরু হয়। এরই এক পর্যায়ে সাধরন জনতা তার উপর চড়াও হয়। পরিস্থিতি খারাপ বুঝতে পেরে সেখান থেকে সটকে পড়েন এএসআই ফজলু।

মুঠো ফোনে জানতে চাইলে এএসআই ফজলু বলেন, আমি উনাকে চিনিনা। কোনদিন দেখিওনি।

বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন বলেন, এএসআই ফজলুর ভদ্রা মোড়ে চেকপোষ্ট ডিউিটি ছিলো। ডিউটি শেষ করে বাড়ি চলে গেছে। আমি কাল অথাৎ (শুক্রবার) তার কাছে জেনে জানাবো।

মতিহার বার্তা ডট কম – ০১ মে ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply