শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি, ব্যবসায়ীর সংবাদ সম্মেলন

রাজশাহীতে সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি, ব্যবসায়ীর সংবাদ সম্মেলন

রাজশাহীতে সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি, ব্যবসায়ীর সংবাদ সম্মেলন
রাজশাহীতে সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি, ব্যবসায়ীর সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার : হয়রানির অভিযোগে রাজশাহীতে রাজু আহমেদ নামে এক ব্যবসায়ী সংবাদ সম্মেলন করেছেন। রাজু নগরীর আরডিএ মার্কেটের একজন ক্রোকারিজ ব্যবসায়ী। তার প্রতিষ্ঠানের নাম ‘মেসার্স রাজু ট্রেডার্স’। বুধবার বেলা ১২টার দিকে নগরীর সাহেববাজারে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দেন রাজু আহমেদ। এ সময় তিনি জানান, দীর্ঘ ২০ বছরের চেষ্টায় তিনি তার ব্যবসা প্রতিষ্ঠানকে বড় করেছেন। মার্কেটে তিনি অত্যন্ত সুনামের সাথে ব্যবসা করছেন। কিন্তু এমএ হাবিব জুয়েল নামে এক ব্যক্তি সাংবাদিক পরিচয় দিয়ে তার কাছে চাঁদা চাইছেন। চাঁদা না দেয়ায় তিনি একটি অনলাইন পোর্টালে তাকে নিয়ে একটি মিথ্যা সংবাদ প্রকাশ করেছেন।

রাজু বলেন, সম্প্রতি জুয়েল আমার কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন। তিনি আমাকে বলেন, আপনি এতো বড় ব্যবসা করেন, আপনার বিরুদ্ধে অনেক অভিযোগ আছে। তাই দুই লাখ টাকা দিতে হবে। তা না হলে আপনার বিরুদ্ধে উল্টাপাল্টা সংবাদ প্রকাশ করা হবে। আমি তাকে চাঁদা দিতে অস্বীকৃতি জানাই। কয়েকদিন পর যোগাযোগ করে তিনি আমার কাছে এবার এক লাখ টাকা চাঁদা দাবি করেন। আমি তাতেও রাজি হইনি। তাই ক্ষিপ্ত হয়ে সে বোয়ালিয়া থানায় আমার বিরুদ্ধে উল্টো জিডি করেছে যে, আমিই নাকি তাকে হুমকি দিয়েছি।

রাজু আরও বলেন, এখন পুলিশকে দিয়ে জুয়েল আমাকে হয়রানির চেষ্টা চালাচ্ছেন। হাবিব জুয়েল আমার বিরুদ্ধে শুধু জিডি করেই ক্ষান্ত হননি, গত বৃহস্পতিবার একটি অনলাইনে আমার বিরুদ্ধে নানা মিথ্যা কথা লিখেছে। সেই সংবাদের বিন্দুমাত্র সত্যতা নেই। এতে আমার সম্মানহানি ঘটেছে। আমি ওই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এ বিষয়ে আমি অবশ্যই আইনের আশ্রয় নেব।

আরডিএ মার্কেট ব্যবসায়ী মালিক সমিতির ব্যানারে আয়োজিত এ সংবাদ সম্মেলনে মার্কেটের জামাল ক্রোকারিজের মালিক আবু জামাল, বাবু ক্রোকারিজের মালিক আবুল কালাম, আলী ট্রেডার্সের মালিক আলী হোসেন, ব্যবসায়ী ফয়সাল বাবু, ভুট্টুসহ অন্য ব্যবসায়ীরা প্রমুখ উপস্থিত ছিলেন।

অভিযোগের বিষয়ে কথা বলতে এমএ হাবিব জুয়েলকে একাধিকবার মুঠোফোনে কল করা হলেও তিনি ধরেননি। মুঠোফোনে ক্ষুদেবার্তা পাঠিয়েও তার কোনো সাড়া পাওয়া যায়নি। তাই এ বিষয়ে তার বক্তব্য পাওয়া যায়নি।

রাজশাহীর সময় ডট কম২৭ জুন ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply