শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী নগরীতে লুকু-কালুর জুয়ার আসরে পুলিশের অভিযান, কালুসহ আটক-১২ জুয়াড়ী

রাজশাহী নগরীতে লুকু-কালুর জুয়ার আসরে পুলিশের অভিযান, কালুসহ আটক-১২ জুয়াড়ী

রাজশাহী নগরীতে লুকু-কালুর জুয়ার আসরে পুলিশের অভিযান, কালুসহ আটক-১২ জুয়াড়ী
রাজশাহী নগরীতে লুকু-কালুর জুয়ার আসরে পুলিশের অভিযান, কালুসহ আটক-১২ জুয়াড়ী

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী নগরীতে লুকু-কালুর জুয়ার আসরে অভিযান চালিয়ে ১২জন জুয়াড়ীকে আটক করেছে পুলিশ। গতকাল রোববার (২ আগস্ট) রাত ১১টার দিকে নগরীর বোয়ালিয়া থানাধিন খরবোনা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে এসআই উত্তম কুমার রায় ও সঙ্গীয় ফোর্স।

এসময় জুয়া পরিচালনাকারী কালুকেও আটক করা হয়। তবে কৌশলে লুকু পালিয়েছে লুকু।

আটককৃতরা হলো : নগরীর বোয়ালিয়া থানাধিন হাদির মোড় নদীর পাড় এলাকার দুলালের ছেলে রকি, মৃত রহিমের ছেলে জমির, মৃত আইনালের ছেলে ওমর আলী, আক্কাসের ছেলে লিটন। একই থানার কেদুর মোড় থেকে খরবোনা নদীর পাড় এলাকার মৃত আসাদের ছেলে কালু, আবু সাইদের ছেলে ফরহাদ, সুকেনের ছেলে সুজয়, চমৎকারের ছেলে বিদ্যুৎ, আবুল হোসেনের ছেলে রিপন, ইউনুসের ছেলে রবিন।

কেদুর মোড় বৌ-বাজার এলাকার মাইনুনের ছেলে দিলু, বাসার রোডের বাসিন্দা হেমন্তের ছেলে দিপক।

উল্লেখ্য, নগরীর বোয়ালিয়া থানাধিন খরবোনা এলাকায় দির্ঘদিন ধরে রমরমা জুয়ার আসর চালিয়ে আসছিলো লুকু ও কালু দুই পার্টনার।

এ নিয়ে রাজশাহীর সময় অনলাইন নিউজ পোর্টালসহ স্থানীয় দৈনিক বার্তা ও রাজশাহীর আলো পত্রিকায় একাধিকবার সংবাদ প্রকাশিত হয়।

বিষয়টি বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন-এর দৃষ্টি গোচর হলে তিনি নিজ উদ্যোগে জুয়ার আসরে অভিযান পরিচালনার নির্দেশ দেন।

এদিকে, লুকু ও কালুর জুয়ার বোর্ডে ধামাকা অভিযানে সন্তোষ প্রকাশ করেছেন স্থানীয়রা। তারা বলেন, অবশেষে লুকু-কালুর পরাজয় হলো। তাদের জুয়ার আসরে অভিযান চালিয়ে কালুসহ ১২ জন জুয়াড়ীকে আটক করলো বোয়ালিয়া মডেল থানা পুলিশ। তারা আরও বলেন, পুলিশ চাইলে সকল অবৈধ কর্মকান্ড বন্ধ করা সম্ভব। যার উদাহরন জুয়ার বোর্ডের অভিযান। কারন ইতিপূর্বে এমন অভিযান কখনই হয়নি জুয়ার আসরে।

জানতে চাইলে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, লুকু-কালুর জুয়ার আসরে ঝটিকা অভিযান চালিয়ে জুয়ার বোর্ড পরিচালনাকারী কালুসহ ১২জনকে আটক করা হয়েছে। সেই সাথে জব্দ করা হয়েছে জুয়া খেলার সামগ্রী। আটককৃতদের বিরুদ্ধে অপরাধ অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আজ সোমবার (৩ আগস্ট) দুপুর ১২টার দিকে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ওসি।
তিনি আরও বলেন, ধারাবাহিক ভাবে কোন অপরাধ চলছে। আর সেই বিষয়ে আমাকে কেউ তথ্য দিয়ে সহযোগীতা করলে আমি ওই অপরাধ হতে দেবো না বলেও জানান ওসি। 

মতিহার বার্তা ডট কম – ৪ আগস্ট, ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply