শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
দুর্বৃত্তের ছোড়া এসিডে ঝলসে গেল রাজশাহীর মাদ্রাসা ছাত্রীর মুখ

দুর্বৃত্তের ছোড়া এসিডে ঝলসে গেল রাজশাহীর মাদ্রাসা ছাত্রীর মুখ

দুর্বৃত্তের ছোড়া এসিডে ঝলসে

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর গোদাগাড়ীতে এক মাদ্রাসাছাত্রীর মুখে এসিড নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এতে ঝলসে গেছে তার হাত ও মুখ । ওই ছাত্রীর নাম সুমা খাতুন (১৫)। সে ওই গ্রামের সেলিম রেজার মেয়ে। সুমা বাউটিয়া ইসলামিয়া মাদ্রাসার আলিম প্রথমবর্ষের শিক্ষার্থী।

গতjকাল মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে গোদাগাড়ী উপজেলার পাকড়ী ইউনিয়নের বড় বাউটিয়া নারায়ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে তার পরিবারের লোকজন গুরুতর আহত অবস্থায় রাতেই সুমাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাতের খাবার খেয়ে চাচির সাথে টেলিভিশন দেখছিল সুমা। সে সময় দুর্বৃত্তরা জানালা দিয়ে এসিড ছুঁড়ে পালিয়ে যায়।

সুমার বাবা সালাহ উদ্দিন খান বলেন, হয়তো বখাটেরা তার মেয়েকে এসিড নিক্ষেপ করেছে। সে এখন মৃত্যু যন্ত্রণায় ছটফট করছে। গত কয়েকদিন থেকে একটি অপরিচিত ফোন নাম্বার থেকে তার মেয়েকে বিরক্ত করছিল। তিনি বখাটেদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানান।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখন পর্যন্ত লিখিত অভিযোগ পাওয়া যায়নি। তারপরও ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। মামলা দায়েরের পর প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

মতিহার বার্তা ডট কম – ১২ আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply