শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

 

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর গোদাগাড়ীতে ফেনসিডিলসহ মোঃ আক্কাস আলী (৩৪) নামের একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫।

আজ (১২ আগষ্ট) বুধবার বিকাল ৪ টার দিকে গোদাগাড়ী থানাধীন নিমতলা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় তার কাছে থাকা ৩৯ বোতল ফেনসিডিল জব্দ করে র‌্যাব।

অটককৃত মাদক ব্যবসায়ী নিমতলা এলাকার মোঃ জামাল উদ্দিনের ছেলে। র‌্যাব জানায় গোপন সংবাদের ভিত্তিতে ফেনসিডিলসহ আক্কাস আলীকে আটক করা হয়েছে।

তার বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

মতিহার বার্তা ডট কম – ১২ আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply