শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীতে অবশেষে কুখ্যাত মাদক সম্রাজ্ঞী কমেলা আটক

রাজশাহী নগরীতে অবশেষে কুখ্যাত মাদক সম্রাজ্ঞী কমেলা আটক

রাজশাহী নগরীতে অবশেষে কুখ্যাত মাদক সম্রাজ্ঞী কমেলা আটক

এসএম বিশাল: রাজশাহী মহানগরীতে গাঁজা ও ইয়াবা ট্যাবলেটসহ কুখ্যাত মাদক সম্রাজ্ঞী কমেলাকে(৩৫) আটক করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার দুপুর ১টার দিকে নগরীর বোয়ালিয়া থানাধিন তালাইমারী শহীদমিনার এলাকা থেকে তাকে আটক করে বোয়ালিয়া থানার এসআই মতিন ও সঙ্গীয় ফোর্স। এ সময় তার কাছ থেকে ১০০ গ্রাম গাঁজা ও ইয়াবা ট্যাবলেট (R-7) উদ্ধার করা হয়।

আটককৃত কমেলা নগরীর বোয়ালিয়া থানাধিন শহীদ মিনার এলাকার বাসিন্দা। সে একজন চিহ্নিত নারী মাদক ব্যবসায়ী।
এদিকে মাদক সম্রাজ্ঞী কমেলাকে আটকের পর স্থানীয়দের উল্লাস করতে দেখা যায়।

স্থানীয়রা জানায়, কমেলা দির্ঘ ১৮ বছর যাবত ওই এলাকায় মাদকের ব্যবসা চালিয়ে আসছে। তবে সে ধরা ছোয়ার বাইরে থেকেই দির্ঘদিন ধরে এই কারবার চালাতো। এ নিয়ে একাধিকবার স্থানীয়রা কমেলার মাদক ব্যবসার উদ্দ্যোগ নিয়েও ব্যর্থ হয়। কমেলার দাপটে অতিষ্ঠ ছিলো এলাকাবাসী। প্রকাশ্যে সে বলে পুলিশকে টাকা দিয়ে ব্যবসা করি, পরোয়া করিনা কাউকে।

এছাড়াও ইতিপূর্বে কমেলার ব্যবসা বন্ধের জন্য বলতে গিয়ে স্থানীয় এক যুবককে পিটিয়ে আহত করে কমেলার ভাড়াটিয় গুন্ডা বাহিনী।

জানতে চাইলে বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মণ বলেন, আমার থানা এলাকায় জুয়া ও মাদক ব্যবসার কোন সুযোগ নেই। কমেলার মাদক ব্যবসা দির্ঘদিনের জানতে পেরে তার বাড়িতে অভিযান চালানো হয়েছে।

এ সময় তার কাছ থেকে গাঁজা ও দামি ইয়াবা ট্যাবলেট (R-7) উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম – ১৩ আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply