শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীতে পৃথক অভিযানে বিপুল পরিমান হেরোইন ও গাঁজাসহ আটক-৪

রাজশাহী নগরীতে পৃথক অভিযানে বিপুল পরিমান হেরোইন ও গাঁজাসহ আটক-৪

রাজশাহী নগরীতে পৃথক অভিযানে বিপুল পরিমান হেরোইন ও গাঁজাসহ আটক-৪

এসএম বিশাল : রাজশাহীতে পৃথক পৃথক অভিযানে বিপুল পরিমান হেরোইন ও গাঁজাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫।

গতকাল বুধবার সন্ধা ৭টা থেকে রাত ১১টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এর মধ্যে, নগরীর মতিহার থানাধীন বিহাস মোড় ফল গবেষনা এলাকায় অভিযান চালিয়ে ৬০০ গ্রাম হেরোইনসহ আবু তালেব লিটন (৪৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী বোয়ালিয়া থানাধীন তালাইমারী বাদুরতলা এলাকার মৃত জেকের আলীর ছেলে।

অপর এক অভিযানে ১ কেজি ৩০০ গ্রাম গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব। আটককৃত মাদক ব্যবসায়ী চারঘাট থানাধীন টাঙ্গন পূর্বপাড়া এলাকার মোঃ আজাহার আলীর ছেলে মোঃ শরীফ আহমেদ (২৫) ও টাংগন পূর্বপাড়া এলাকার মো. আজাহার আলীর ছেলে মো. আজাদ সর্দার (৩৫)। গতকাল বুধবার দুপুর ১২ টার দিকে টাংগন পূর্বপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

এ দিকে ৩ গ্রাম হেরোইনসহ মাইনুল ইসলাম (৪৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মতিহার থানা পুলিশ। গতকাল সন্ধার দিকে মতিহার থানাধীন বাজে কাজলা এলাকা থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব জানায়, আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে তাদের থানার মাধ্যমে আদালতে প্রেরণ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ১৩ আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply