শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
জনগণকে হয়রানি করলে কঠোর ব্যবস্থা: রাজশাহীর এসপি

জনগণকে হয়রানি করলে কঠোর ব্যবস্থা: রাজশাহীর এসপি

জনগণকে হয়রানি করলে কঠোর ব্যবস্থা: রাজশাহীর এসপি

নিজস্ব প্রতিবেদ: আইনশৃঙ্খলা সংক্রান্ত সব কাজে সাধারণ জনগণসহ কোনো পক্ষই যাতে হয়রানির শিকার না হন-এ বিষয়ে সতর্ক থাকার জন্য সংশ্লিষ্ট সব থানার ওসিদের নির্দেশ দিয়েছেন রাজশাহীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল্লাহ।

বৃহস্পতিবার আইনশৃঙ্খলা সংক্রান্ত বিশেষ সভায় এসপি এমন নির্দেশ দেন।

এসপি বলেন, হয়রানির মাধ্যমে কারও কাছ থেকে যেন টাকা-পয়সা আদায় করা না হয় সে ব্যাপারে ওসিদের কঠোরভাবে নজরদারি করতে হবে। অধীনস্তরা কেউ যাতে এমন কিছু করতে না পারে সে ব্যাপারেও ওসিদের সতর্ক থাকতে নির্দেশ দেয়া হয়েছে। কারও বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

রাজশাহী জেলা পুলিশের সম্মেলন কক্ষে বিশেষ আইনশৃঙ্খলা সভায় জেলার সব অতিরিক্ত সুপার, সহকারী পুলিশ সুপার (এএসপি) জেলা গোয়েন্দা ও বিশেষ শাখাসহ ১০ থানার ওসিরা উপস্থিত ছিলেন। সভায় চলমান করোনাভাইরাসে পুলিশি তৎপরতা নিয়ে আলোচনা হয়।

আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে রাজশাহীর আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে অধীনস্তদের বিশেষ দায়িত্ব পালনের বিষয়ে দিকনির্দেশনা দেন পুলিশ সুপার। এছাড়া রাজশাহীর বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা বন্ধে পুলিশকে কঠোর অবস্থানে থাকারও নির্দেশ দেন তিনি।

জনগণের প্রতি দেয় সেবা যাতে আইনানুগ ও সঠিকভাবে প্রতিপালিত হয় সে ব্যাপারেও সবাইকে সজাগ থাকার নির্দেশ দেন তিনি। সভায় অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলমসহ অন্য কর্মকর্তারা মতামত ও পরামর্শ তুলে ধরেন।

মতিহার বার্তা ডট কম – ১৪ আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply