শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
তাহেরপুরে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

তাহেরপুরে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

তাহেরপুরে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

বিশেষ ও তাহেরপুর প্রতিনিধি: বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভায় যথাযথ মর্যাদায় আজ শোক দিবস পালিত হয়েছে। বাংলী জাতির জীবনে সবচেয়ে কলঙ্কময় বেদনার দিন।

১৯৭৫ সালের এই দিনে কাক ডাকা ভোরে বিপদগামী কিছু সেনা সদস্য ধানমন্ডির ৩২নং বাড়িতে স্বাধিনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স-পরিবারে হত্যা করে।

সে হিসেবে আজ সর্বকালের সর্বশ্রেষ্ঠ এ বাঙ্গালীর ৪৫তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে আজ ১৫ই আগস্ট তাহেরপুর পৌর আওয়ামীলীগের উদ্দ্যোগে মুজিব চত্ত্বরে জাতীয় সংগীতের সাথে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তলন করা হয়। এ ছাড়াও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন, নিরবতা পালন এবং আলোচনা সভার আয়োজন করা হয়।

এ সময় বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও তাহেরপুর পৌর মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ, তাহেরপুর পৌর আওয়ামীলীগের সভাপতি আবু বক্কর মৃধা মুনসুর। এ সময় উপস্থিত ছিলেন, তাহেরপুর পৌর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক প্রভাষক মাহাবুর রহমান ’িবপ্লব, তাপস কুমার দাস পিন্টু। সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল হক শাহি, রফিকুল ইসলাম (রফিক)। সহ-সভাপতি আমজাদ আলী মৃধা, প্রভাষক কাওছার রহমান, কৃষকলীগ সভাপতি নুুর মহাম্মদ নুরু।

এ ছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রচার সম্পাদক দেলবর রহমান, ভারপ্রাপ্ত সচিব মতলেবুর রহমান মতলু, প্যানেল মেয়র বাবুল খাঁ, সহ-দপ্তর সম্পাদক জাহিদ আকরাম, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি গোলাম আজম ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, ভারপ্রাপ্ত যুবলীগ সভাপতি আসাদুল ইসলাম আসাদ, তাহেরপুর কলেজ শাখার ছাত্রলীগ সভাপতি আমিরুজ্জামান মৃধা তুহিন, সাধারণ সম্পাদক কুরবান খাঁ, সকল ওয়ার্ডের কাউন্সিলর ও মহীলা সংরক্ষিত আসনের কাউন্সিলর এবং সকল ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, কৃষকলীগ, সেচ্ছাসেবকলীগ, যুবলীগ ও ছাত্রলীগের সকল সদস্য প্রমূখ। অনুষ্ঠান শেষে জাতীয় শোক দিবস উপলক্ষে বিশেষ দোয়া ও মিলাদ মাহাফীলের আয়োজন করা হয়।

মতিহার বার্তা ডট কম – ১৫ আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply