শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
জাতীয় শোক দিবস উপলক্ষে লাংলু সরঃ প্রাঃ বিদ্যালয়ে চিত্রাঙ্গন প্রতিযোগিতা

জাতীয় শোক দিবস উপলক্ষে লাংলু সরঃ প্রাঃ বিদ্যালয়ে চিত্রাঙ্গন প্রতিযোগিতা

জাতীয় শোক দিবস উপলক্ষে লাংলু সরঃ প্রাঃ বিদ্যালয়ে চিত্রাঙ্গন প্রতিযোগিতা

আল আমিন মন্ডল (বগুড়া)ঃ ১৫ই আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল শনিবার বগুড়ার গাবতলী দক্ষিনপাড়া লাংলু সরকারী প্রাথমিক বিদ্যালয় এর উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে চিত্রাঙ্গন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন করা হয়েছে।

চিত্রাঙ্গন প্রতিয়োগিতা পরিদর্শন করেন বিদ্যালয় এর সভাপতি ইনতাজ উদ্দিন ব্যাপারী। এ সময় উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সহ-সভাপতি আব্দুর রশিদ, প্রধান শিক্ষক মুনজিলা খাতুন, সহকারী শিক্ষক আবু সাইদ, তাছলিমা খাতুন, লাভলী খাতুন, নাসরিন আক্তার ও নুর আলম প্রমূখ। এরপূর্বে অত্র বিদ্যালয় এর সভাপতি ইনতাজ উদ্দিন ব্যাপারী সকল শিক্ষার্থীদের মাঝে মাস্ক বিতরন করেন।

মতিহার বার্তা ডট কম – ১৫ আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply