শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
জাতীয় শোক দিবসে সাপাহার লোড পয়েন্ট অফিসের উদ্যোগে কোরআন তেলাওয়াত ও দোয়া মাহফিল

জাতীয় শোক দিবসে সাপাহার লোড পয়েন্ট অফিসের উদ্যোগে কোরআন তেলাওয়াত ও দোয়া মাহফিল

জাতীয় শোক দিবসে সাপাহার লোড পয়েন্ট অফিসের উদ্যোগে কোরআন তেলাওয়াত ও দোয়া মাহফিল

হাফিজুল হক, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২০ পালন উপলক্ষে নওগাঁ জেলা ট্র্যাক ট্যাংকলরি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন রেজি: ২৬৫৮ সাপাহার লোড পয়েন্ট অফিসের উদ্যোগে কোরআন তেলাওয়াত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত সাপাহার লোড পয়েন্ট অফিসের সভা কক্ষে সাপাহার কওমী হাফেজিয়া মাদ্রাসার প্রায় অর্ধশত শিক্ষার্থী সহ কয়েক জন হাফেজ উপস্থিত থেকে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কাওমী হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক ও ঈদগাহ জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মুহাঃ মাহমুদুল হাসান।

এসময় সংগঠনের সভাপতি মহরম হোসেন, সাধারন সম্পাদক শহিদুল ইসলাম, প্রেস ক্লাব সভাপতি সাংবাদিক জাহাঙ্গীর আলম মানিক, রিপোর্টার্স ফোরাম সভাপতি ও সংগঠনের সচিব সাংবাদিক হাফিজুল হক সহ বেশ কয়েকজন গণমাধ্যমকর্মী ও সংগঠনের অন্যান্য সদস্যরা দোয়া ও মোনাজাতে অংশ গ্রহন করেন।

মতিহার বার্তা ডট কম – ১৫ আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply