শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
আজ শোক দিবস স্টুডেন্টস ফাউন্ডেশন অফ চৌডালা উদ্যোগে পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতা

আজ শোক দিবস স্টুডেন্টস ফাউন্ডেশন অফ চৌডালা উদ্যোগে পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতা

আজ শোক দিবস স্টুডেন্টস ফাউন্ডেশন অফ চৌডালা উদ্যোগে পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতা

চাঁপাই নবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাই নবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলায় চৌডালা ইউনিয়নে চৌডালা কেন্দ্রীয় ইয়াতিমখানায় ১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে পবিত্র কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

উক্ত আয়োজনে বিচারক উপস্থিত ছিলেন হাফেজ মাওলানা মো:নাজমুল হোদা,পেশ ইমাম মোমিনপাড়া জামে মসজিদ, হাফেজ মাওলানা মো:মাসুম বিল্লাহ, শিক্ষক অত্র প্রতিষ্ঠান ও হাফেজ মো:জিয়াউর রহমান, শিক্ষক অত্র প্রতিষ্ঠান।

এছাড়া উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন প্রভাষক মো:জাহাঙ্গীর আলম, সমাজসেবক মো:গোলাম কিবরিয়া হাবীব, অত্র সংগঠনের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা মো:আলমগীর কবির সবুজ, সভাপতি মো:সাখাওয়াত হোসেন, সাধারণ সম্পাদক মো:সারওয়ার মাসুম, সাংগঠনিক সম্পাদক মো:মিলন আলী, সহ-সাংগঠনিক সম্পাদক মো:গোলাম আজম, দপ্তর সম্পাদক মো:নাজমুল হোদা সৌরভ সহ অন্যান্য সদস্য বৃন্দ। উক্ত আয়োজনে দুই ক্যাটাগরিতে “ক” বিভাগ ও “খ” বিভাগ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং তাঁদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয় এবং প্রত্যেকে সম্মাননা পুরষ্কার দেওয়া হয়।

মতিহার বার্তা ডট কম – ১৫ আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply