শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী নগরীর মতিহারে প্রতিপক্ষের হামলায় আহত, ভুক্তভোগীর মামলা রুজু হয়নি সাত দিনেও

রাজশাহী নগরীর মতিহারে প্রতিপক্ষের হামলায় আহত, ভুক্তভোগীর মামলা রুজু হয়নি সাত দিনেও

রাজশাহী নগরীর মতিহারে প্রতিপক্ষের হামলায় আহত, ভুক্তভোগীর মামলা রুজু হয়নি সাত দিনেও

স্টাফ রিপোর্টার: সিমানা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় গুরুত্বর আহত মো. খাসদার আলী (৬৫) নামের এক মুদি ব্যবসায়ীর মামলা নিতে তালবাহানা করছেন রাজশাহী মহানগরীর মতিহার থানার সেকেন্ড অফিসার টিএম সেলিম রেজা।

ভুক্তভোগীর ছেলে সোহেল রানা‘র অভিযোগ বরে বলেন, গত (১১ আগস্ট) দুপুর পৌনে ১টার দিকে আমার বাবাকে আমার চাচা ছাইদার ও তার দুই ছেলে মুদির দোকানে হামলা চালায়। ওই সময় তারা আমার আমার বাবাকে ইট দ্বারা মাথায় আঘাত করে রক্তাক্ত জখম করে। তার দুই ছেলে জিআই পাইপ দিয়ে বুকে ঘাড়েসহ পুরোপ শরীরে আঘাত করে গুরুত্বর আহত করে। এছাড়া তারা দোকানের মালামাল ছড়িয়ে ছিড়িয়ে ফেলে দেয়। ক্যাশ বাক্স থেকে নিয়ে যায় প্রায় লক্ষাধিক নগদ টাকা।

এই ঘটনায় আমার বাবাকে রামেক হাসপাতালে নিয়ে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিতসক মাথার ক্ষত স্থানে তিনটি সেলাই দেন। এছাড়াও ঘাড় ও বুকে আঘাতের জন্য এক্সরে করার পরামর্শ দিয়ে ছুটি দেন।

বাড়ি ফিরে ওই দিনই মেডিকেলের ছাড়পত্র নিয়ে থানায় গিয়ে আমি বাদি হয়ে তিনজনের নামে একটি লিখিত অভিযোগ দায়ের করি।
থানার ওসি দায়িত্ব ভারদেন সেকেন্ড অফিসার এসআই টিএম সেলিম রেজার নিকট।  ওইদিন রাতেই তিনি আমাদের দোকান পরিদর্শণ করেন এবং আমার আব্বাকে বাড়িতে দেখে যান। কিন্ত আজ কাল বলে প্রতিদিনই রাত ১২টা ১টা পর্যন্ত থানায় বসিয়ে রেখে অন্যান্য কাজ করলেও অজ্ঞাত মামলা রুজু করছেননা।

সর্বশেষ গত শনিবার (১৫ আগস্ট) বিষয়টি মতিহার থানার ওসিকে অবগত করা হলে ওই এসআইকে বলেন আগামী কাল রোববার (১৬ আগস্ট) কাগজটি কোর্টে পাঠাবেন।

এ বিষয়ে গতকাল রোববার বিকাল ৬টার দিকে সেকেন্ড অফিসার সেলিমের কাছে কাগজ কোর্টে পাঠানোর বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, কাগজ পাঠানো হয়নি। এই হচ্ছে দায়িত্ববান সেকেন্ড অফিসারের কাজ।

এ বিষয়ে মতিহার জোনের ডিসি‘কে অবগত করা হলে তিনি বলেন, ওসিকে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য বলছি। 

রাজশাহীর সময় ডট কম১৬  আগস্ট, ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply