শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রামেকে করোনায় দুই চিকিৎসকের মৃত্যু

রামেকে করোনায় দুই চিকিৎসকের মৃত্যু

রামেকে করোনায় দুই চিকিৎসকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুই চিকিৎসকের মৃত্যু হয়েছে।

আজ রোববার (১৬ আগস্ট) মারা যান তারা। দুই চিকিৎসক হলো: ডা. আফতাব উদ্দিন (৬৮) এবং ডা. আবদুর রহমান।

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ডা. আফতাব উদ্দিন ও ডা. আবদুর রহমান রামেক হাসপাতালে চাকরি করেছেন। দুজনেই অবসর নিয়েছিলেন। ডা. আবদুর রহমান অবসরের আগে স্বাস্থ্য অধিদফতরের পরিচালক হয়েছিলেন।

রাজশাহী মহানগরীর উপশহর এলাকায় বাড়ি ডা. আফতাব উদ্দিনের । হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) দুপুর দেড়টায় তিনি মারা যান।

নওগাঁর মান্দা উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের রামনগর গ্রামের বাসিন্দা ছিলেন ডা. আবদুর রহমান। তিনি রামেক হাসপাতালের ২৭ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। রোববার বিকাল ৪টার দিকে তার মৃত্যু হয়।

হাসপাতালের উপপরিচালক বলেন, তাদের দুজনেরই করোনা পজিটিভ ছিল। পরে অবশ্য ডা. আবদুর রহমানের রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু রিপোর্ট নেগেটিভ আসার কয়েক দিনের মধ্যে মৃত্যু হলে এটিকে করোনায় মৃত্যু হিসেবেই ধরা হয়। কারণ করোনার কারণেই তার ফুসফুস ক্ষতিগ্রস্ত হয়ে থাকে এবং মৃত্যুর জন্য সেটিই বড় কারণ।

স্বাধীনতা চিকিৎসক পরিষদের আজীবন সদস্য ডা. আবদুর রহমান নওগাঁ-৪ (মান্দা) আসনে মনোনয়নপ্রত্যাশী ছিলেন। তার স্ত্রী ডা. ফেরদৌসী আজমল ও ভাই রফিকুল ইসলামও করোনা পজিটিভ হয়ে চিকিৎসাধীন রয়েছেন। মারা যাওয়া দুই চিকিৎসকের লাশ স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ১৬ আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply