শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
মোহনপুরে স্কুলছাত্রী ধর্ষণ ও ভিডিও, গ্রেফতার ১

মোহনপুরে স্কুলছাত্রী ধর্ষণ ও ভিডিও, গ্রেফতার ১

মোহনপুরে স্কুলছাত্রী ধর্ষণ ও ভিডিও, গ্রেফতার ১

মোহনপুর প্রতিনিধি : রাজশাহীর মোহনপুর উপজেলায় দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ এবং সে দৃশ্য ভিডিও ধারণ করে রাখার অভিযোগে আল-আমিন মোমিন (৪৩) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল শনিবার রাতে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত আল-আমিন মোমিন রাজশাহীর গোদাগাড়ী উপজেলার পিরিজপুর গ্রামের মৃত তাহাসিন আলীর ছেলে। সে মোহনপুরের একটি গ্রামে ভাড়া থাকতেন বলে জানিয়েছে পুলিশ।

এর আগে শনিবার রাতেই ঘটনার শিকার ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে মোহনপুর থানায় ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা করেন। এরপরই মোমিনকে গ্রেফতার করা হয়।

মোহনপুর থানার ওসি মোস্তাক আহম্মেদ বলেন, অভিযুক্ত মোমিন এলাকায় ওই ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে। এরপর গত ১৫ জুলাই দুপুরে ভাড়াবাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে। এ সময় ধর্ষণের দৃশ্য ভিডিও ধারণ করে রাখা হয়। লোকলজ্জায় বিষয়টি চেপে যায় স্কুলছাত্রীর পরিবার। প্রথমে তারা কোনো আইনি পদক্ষেপ নেননি। কিন্তু মোমিন ওই ছাত্রীকে ব্ল্যাকমেইল শুরু করে। হুমকি দিতে থাকে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার। এ অবস্থায় পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হয়।

ওসি বলেন, ওই স্কুলছাত্রীর শারীরিক পরীক্ষার জন্য রোববার সকালে রামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। গ্রেফতার মোমিনকেও আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মতিহার বার্তা ডট কম – ১৬ আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply