শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে দোকানের তালায় দৈনিক সুপার গ্লু আঠা দেয়ার অভিযোগ

রাজশাহীতে দোকানের তালায় দৈনিক সুপার গ্লু আঠা দেয়ার অভিযোগ

রাজশাহীতে দোকানের তালায় দৈনিক সুপার গ্লু আঠা দেয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীর পদ্মা আবাসিক এলাকায় গভীর রাতে একটি মুদিখানা দোকানে বন্ধ তালায় সুপার গ্লু আঠা দিয়ে হয়রানি করার অভিযোগ পাওয়া গেছে।

পদ্মা আবাসিক এলাকার ১ নং রোডের ইন্ডিয়ান হাই কমিশনার অফিসের ৫০ গজ পূর্বে, পদ্মা সুপা মার্কেটের ৮ নং দোকানে এঘটনা ঘটে । এ ঘটনায় ভুক্তভোগী দোকান মালিক মো. মুক্তার হোসেন চন্দ্রিমা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানা গেছে, মুক্তার হোসেন প্রতিদিন রাতে দোকান বন্ধ করে বাসায় যান। গত (১১ অগষ্ট) সকালে দোকান খোলার সময় দেখেন,  শত্রুতা করে কেও বা কাহারা তার দোকনের বন্ধ তালায় সুপার গ্লু আঠা দিয়ে মুখ বন্ধ করে দিয়েছে।

এছাড়া পরপর তিন দিন একই ঘটনা ঘটায় বখাটেরা। সুপার গ্লু আঠা দেয়ার কারনে এযাবৎ দোকানের ৫ টি তালা নষ্ট হয়েছে বলে জানান, দোকান মালিক মুক্তার হোসেন।

স্থানীয়রা বলেন, একজন ক্ষুদ্র দোকান ব্যবসায়ীকে যে ভাবে হয়রানি করা হচ্ছে তাতে ব্যবসা করা মুসকিল হয়ে উঠেছে। যারা এঘটনার সাথে জড়িত, তাদের বিরুদ্ধে এখুনি ব্যাবস্থা না নিলে অত্র আবাসিক এলকায় বড় ধরনের অঘটন ঘটাতে পারে বলে ধারনা করছেন স্থানীয়রা।

 অভিযোগের সত্যতা স্বীকার করে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ ওসি সিরাজুম মনির বলেন, পদ্মা আবাসিক এলাকার ১ নং রোডে একটি মার্কেটে এমন ঘটনায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী। তদন্তভার দেয়া হয়েছে তালাইমারি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাসুদ রানাকে। দ্রত অপরাধিদের শনাক্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

মতিহার বার্তা ডট কম – ১৭ আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply