শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী নগরীতে আবাসিক হোটেলে অভিযান, খদ্দেরসহ ৪জন দেহ ব্যবসায়ী আটক

রাজশাহী নগরীতে আবাসিক হোটেলে অভিযান, খদ্দেরসহ ৪জন দেহ ব্যবসায়ী আটক

রাজশাহী নগরীতে আবাসিক হোটেলে অভিযান, খদ্দেরসহ ৪জন দেহ ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীর একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ৭জন খদ্দেরসহ ৪জন নারী দেহ ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৭ আগস্ট) দুপুর ২টার দিকে মহানগরীর গণকপাড়া এলাকায় হোটেল আশ্রয় থেকে তাদের আটক করা হয়। তবে তাদের নাম ঠিকানা জানা যায়নি।

অভিযাটি পরিচালনা করেন, বোয়ালিয়া মডেল থানার সহকারী পুলিশ কমিশনার (এসি) নাসরিন ফারজিনা। সহযোগীতায় ছিলেন, অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মণ ও সঙ্গীয় ফোর্স।

ওসি জানান, গণকপাড়া এলাকায় হোটেল আশ্রয়-এ দেহ ব্যবসা চলছে, এমন তথ্যের ভিত্তিতে হোটেলটিতে অভিযান চালানো হয়। ওই সময় হোটেলের বিভিন্ন রুম থেকে ৭জন খদ্দেরসহ ৪ জন দেহ ব্যবসায়ী নারীকে আটক করা হয়।

এবিষয়ে তাদের বিরুদ্ধে আরএমপি ৭৭ ধারায় মামলা রুজু করা হয়েছে। গতকাল সোমবার বিকেলে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম – ১৬ আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply