শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহীতে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহীতে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে ফেন্সিডিলসহ মোঃ উজ্জল হোসেন (৩২) নামের একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

বুধবার (১৯ আগস্ট) দুপুর ৪ দিকে বেলপুকুর থানাধীন আগলা এলাকায় অভিযান চালায় র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল।

এ সময় তার কাছ থেকে ১০০ বোতল ফেন্সিডিল, ১টি মোটরসাইকেল, ১টি মোবাইল, ২টি সীমকার্ড, ১টি মেমোরীকার্ড ও ১টি যানবাহন নথি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ উজ্জল হোসেন পবা থানাধীন কানপাড়া গ্রামের মোঃ ফজলুল হকের ছেলে।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে রাজশাহী মহানগর বেলপুকুর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে।

রাজশাহীর সময় ডট কম১৯ আগষ্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply