শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
ত্রিশাল ইউনিয়নে পোস্টাল ক্যাশ কার্ড বিতরণ উদ্বোধন

ত্রিশাল ইউনিয়নে পোস্টাল ক্যাশ কার্ড বিতরণ উদ্বোধন

ত্রিশাল ইউনিয়নে পোস্টাল ক্যাশ কার্ড বিতরণ উদ্বোধন

এনামুল হক,ময়মনসিংহঃ ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় সদর ৬ নং ত্রিশাল ইউনিয়নে স্থানীয় সরকার বিভাগের সরাসরি বাস্তবায়নাধীন “ইনকাম সাপোর্ট প্রোগ্রাম ফর দ্যা পুওরেষ্ট (আইএস পিপি)যত্ন” প্রকল্পের আওতায় উপকার ভোগীদের মাঝে পোস্টাল ক্যাশ কার্ড বিতরণ উদ্বোধন করা হয়েছে।

যত্ন প্রকল্পের বাছাইকৃত ত্রিশাল ইউনিয়নে উপকার ভোগীদের মধ্যে ইলেকট্রনিক পদ্ধতিতে অর্থ প্রদান ও পোস্টাল ক্যাশ কার্ড বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান জাহীদ আমীন।

১৯আগস্ট বুধবার ৬নং ত্রিশাল সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ড কোনাবাড়ী গ্রামে দরিদ্র নারীদের ক্ষমতায়ন ও শিশু পুষ্টির উন্নয়নের লক্ষ্যে উদ্বোধন শেষে যত্ন প্রকল্পের বাছাইকৃত
উপকার ভোগীদের মাঝে ক্যাশ কার্ড বিতরণ করা হয়।পর্যায়ক্রমে অত্র ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ডে বিতরণ করা হবে। এ সময় উপস্থিত ছিলেন যত্ন প্রকল্প কর্মকর্তা,ইউপি সচিব,ইউনিয়ন পরিষদের সম্মানিত সদস্যবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

রাজশাহীর সময় ডট কম১৯ আগষ্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply