শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে ফেনসিডিলসহ শীর্ষ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

রাজশাহীতে ফেনসিডিলসহ শীর্ষ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আটককৃত মাদক ব্যবসায়ী ওবায়দুল ইসলাম

এসএম বিশাল: রাজশাহীর চারঘাটে বিপুল পরিমান ফেনসিডিলসহ ওবায়দুল ইসলাম (৫২) নামের একজন শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২১ আগষ্ট)  দিবাগত রাত দেড়টার দিকে চারঘাট উপজেলার ইউসুফপুর কান্দিপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৩০৬ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী চারঘাট উপজেলার ইউসুফপুর কান্দিপাড়া এলাকার মৃত ইমাজউদ্দিনের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন, রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ও মো ইফতেখার আলম।তিনি জানান, চারঘাট মডেল থানার একটি বিশেষ টিম গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে।

এসময় চারঘাট উপজেলার ইউসুফপুর কান্দিপাড়া এলাকার মৃত ইমাজউদ্দিনের ছেলে ওবায়দুল ইসলাম (৫২) কে ৩০৬ বোতল ফেনসিডিলসহ হাতে নাতে গ্রেপ্তার করে পুলিশ।

তিনি আরও জানান, রাজশাহী জেলার সুযোগ্য পুলিশ সুপার শহিদুল্লাহ বিপিএম, পিপিএম এর দিকনির্দেশনায় জেলা পুলিশ মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে থেকে কাজ করছে।

এর ধারাবাহিকতায় চারঘাট মডেল থানা পুলিশ ইউসুফপুর কান্দিপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামীর বসতবাড়ি হতে এসব মাদকসহ তাকে হাতে নাতে গ্রেপ্তার করে। এ ঘটনায় চারঘাট থানায় আসামীর বিরুদ্ধে একটি মাদক মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি। সেই সাথে রাজশাহী জেলা পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যহত থাকবে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতেখার আলম।

মতিহার বার্তা ডট কম-২১-০৮-২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply